Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৬-২০১৮

আলিবাবার উন্নত ই-কমার্স প্রযুক্তি এখন দারাজে

আলিবাবার উন্নত ই-কমার্স প্রযুক্তি এখন দারাজে

ঢাকা, ০৬ সেপ্টেম্বর- বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবার ইকোসিস্টেমে দারাজ অন্তর্ভূক্ত হয়েছে গত ৮ মে ২০১৮। এতে অন্তর্ভুক্ত হওয়ার পরে পরিবর্তন এসেছে দারাজ পরিচালনার প্রযুক্তিতে। নতুন প্রযুক্তির সুফল যাতে ক্রেতা-বিক্রেতারাও উপভোগ করতে পারে, সেই উপলক্ষ্যে ‘সেলার সামিট ২০১৮’ আয়োজন করেছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যপী আয়োজিত সেলার সামিটে অংশ নেয় প্রায় এক হাজার ব্র্যান্ড পার্টনারগণ।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক প্রমূখ।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, দারাজ এমন একটি দৃষ্টান্ত, যে দৃষ্টান্তটি বাংলাদেশের জন্য গর্ব করার মতন। কারন এই প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হয়েছে বিশ্ব বিখ্যাত ডিজিটাল কমার্স প্রতিষ্ঠান আলিবাবা। আমি দারাজ এবং আলিবাবা উভয়কেই শুভেচ্ছা জানাই এবং স্বাগত জানাই। আমি মনে করি যে বাংলাদেশের এই ডিজিটাল রুপান্তরের ক্ষেত্রে আমরা নিঃসন্দেহে খুব দ্রুত গতিতে এমন একটি জায়গায় পৌঁছাব যেটি বিশ্বমানে গিয়ে দাঁড়াবে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে বিক্রেতা, উদ্যোক্তা এবং ক্রেতা সকলেই লাভবান হবে। আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা 'দারাজ' গ্রাহকদের আগের চেয়ে আরও উন্নত সেবা প্রদান করতে পারবে। এখন থেকে প্রতি বছরই আমরা দারাজ সেলার সামিটের আয়োজন করব।


তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/ ০৬ সেপ্টেম্বর

ব্যবসা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে