Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৩-২০১৮

ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

লালমনিরহাট, ০৩ সেপ্টেম্বর- জেলার আদিতমারী উপজেলায় ট্রাকের চাপায় অটোরিকশাচালক আব্দুল খালেক ও যাত্রী আলমগীর হোসেন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরো পাঁচ যাত্রী।

সোমবার বেলা ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী সারপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল খালেক আদিতমারী উপজেলার পলাশী গ্রামের রহমত আলীর ছেলে ও আলমগীর কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

আহতরা হলেন- আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের শিবরামের মেয়ে মুক্তা রানী (২৪), মহিষাশ্বর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে প্রাণেস্বর রায় (৪০) ও তার ভাই রতুল চন্দ্র (৩৫), একই উপজেলার মহিষখোচা গ্রামের আলম মিয়ার স্ত্রী আরফিনা বেগম (৩০) ও কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের জুয়েল মিয়া (১৮)।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে যাওয়া বুড়িমারীগামী একটি ট্রাক ওই এলাকায় যাত্রীবাহী একটি আটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় চালকসহ সাতজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে আলমগীর হোসেনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বাকি ছয়জনের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক আব্দুল খালেক বিকাল ৪টার দিকে মারা যায়।

তথ্যসূত্র: ঢাকাটাইমস ২৪
এইচ/২২:১৫/০৩ সেপ্টেম্বর

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে