Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০১-২০১৮

গাইবান্ধায় থেমে থাকা ট্রাক্টরে বাসের ধাক্কা, নিহত ৬

গাইবান্ধায় থেমে থাকা ট্রাক্টরে বাসের ধাক্কা, নিহত ৬

গাইবান্ধা, ০১ সেপ্টেম্বর- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়কের পাশে থেমে থাকা একটি টাক্টরে চলন্ত বাস ধাক্কা দিলে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছেন ১৫ জন।
আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার মধ্যরাতে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দরবার সাউদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী নৈশকোচ গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। রাত সোয়া ১২টার দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সময় বাসটি রাইচ মিল এলাকায় পৌঁছালে সড়কে দাঁড়িয়ে থাকা একটি টাক্টরকে ধাক্কা দেয়।

এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এক পর্যায়ে খুঁটি হেলে গেলে বাসটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বিদ্যুতের তার বাসের উপর পড়ে বাসটি বিদ্যুতায়িত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক বিদ্যুৎ বিভাগে খবর দিলে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ করে দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পর শিশুসহ দুইজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

মোস্তাফিজার রহমান আরও বলেন, দুর্ঘটনার পর বাস ও ট্রাক্টরের চালক ও সহকারি পালিয়ে গেছে। মৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর হচ্ছে। দুর্ঘটনায় কবলিত কোচ ও ট্রাক্টরটি উদ্ধার করা হয়েছে।

গুরুতর আহত চার জনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা হলো সাদুল্যাপুর উপজেলার দক্ষিণ নলডাঙ্গা গ্রামের শাহজাহান (২৬), রুমা আক্তার(১৮), আখি খাতুন(২৩), মুন্নি আক্তার(১৫) ও কুড়িগ্রাম জেলার চিলমারীর রুমা আক্তার(১৮)।


তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/ ০১ সেপ্টেম্বর

গাইবান্দা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে