Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-৩০-২০১৮

যাত্রীবাহী বাসে মিললো ৮৫ লাখ টাকার হেরোইন

যাত্রীবাহী বাসে মিললো ৮৫ লাখ টাকার হেরোইন

সিরাজগঞ্জ, ৩০ আগস্ট- সিরাজগঞ্জের সলঙ্গায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইনসহ চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার বিকেল ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে চড়িয়া কালিবাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৮৫ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আটকরা হলেন- বাসটির চালক উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. সোহাগ (২৩) ও হেলপার রামকান্তপুর মধ্যপাড়া গ্রামের মৃত জিতু প্রামানিকের ছেলে লিটন হোসেন (৩৮)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক জোতির্ময় রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে মহাসড়কের চড়িয়া কালিবাড়ী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় রাজশাহী থেকে সিরাজগঞ্জগামী রেজওয়ান সরকার রিফাত পরিবহন নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সময় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/১২:১৪/৩০ আগস্ট

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে