Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৯-২০১৮

ছাত্রলীগ ছাড়া আন্দোলন হয় না: দীপু মনি

ছাত্রলীগ ছাড়া আন্দোলন হয় না: দীপু মনি

চাঁদপুর, ২৯ আগস্ট- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, আগামী নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। আর এই অগ্রণী ভূমিকা পালন করবে ছাত্রলীগ। বাংলাদেশে আন্দোলন ও নির্বাচন ছাত্রলীগ ছাড়া হয় না।

বুধবার দুপুরে জেলা শিল্প কলা একাডেমিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, শোকাবহ ১৫ আগস্ট বাঙালি জাতির জীবনে সবচেয়ে কলঙ্কময় ও বেদনার দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরাজিত শক্তিরা স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যা করে। যে পিতা কর্মময় জীবনের প্রতিটি মুহুর্ত বাংলার মানুষের মুক্তির সংগ্রামে জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন।

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেজওয়ান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুর ৪ এমপি ড. সামছল হক ভুইয়া, জেলা আ'লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ।

আলোচনা সভায় আর উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী, অপু কুমার বিশ্বাস, সাবেক জেলা ছাত্রলীগ নেতা শাহ আলম মোল্লা, চাসক ছাত্রলীগ শিক্ষা পাঠ্য বিষয়ক সম্পাদক আতিকুর রহমান (অভি) প্রমুখ।

এমএ/ ০৬:৪৪/ ২৯ আগস্ট

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে