Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৮-২০১৮

বাবা-মা’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্কুলছাত্রের আত্মহত্যা

বাবা-মা’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্কুলছাত্রের আত্মহত্যা

নরসিংদী, ২৮ আগস্ট- বাবা-মা ও দাদা-দাদিকে সন্ত্রাসীরা লাঞ্ছিত করায় অভিমানে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নাজমুল আহাম্মেদ নিহাত (১৪) নামের এক স্কুলছাত্র।

মঙ্গলবার ভোররাতে পৌর শহরের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল আহাম্মেদ নিহাত দত্তপাড়া এলাকার কবির আহাম্মেদের ছেলে। সে নরসিংদী পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্র ছিল।

ঘটনার পরপরই স্থানীয় সন্ত্রাসীরা মামলা না করার জন্য নিহতের পরিবারকে অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ নিহাতের স্বজনদের।

এ ঘটনায় হত্যার প্ররোচনার অভিযোগ এনে নিহতের বাবা ৫ জনকে আসামি করে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঈদের দুই দিন পর বিকালে নিহাত বন্ধুদের নিয়ে পাশের বাড়ি বারবিকিউ পার্টি করতে যায়। একই সময় এলাকার সন্ত্রাসী তুষার, জুম্মান রাব্বি, রুপক সেখানে যায়। এ সময় নিহাত তাদের চলে যেতে বলে। তাতে তারা রাজি হয়নি। ওই সময় বাড়ির মালিক সবাইকে ছাদ থেকে নামিয়ে দেয়।

এতে নিহাতের ওপর ক্ষিপ্ত হয় সন্ত্রাসীরা। এরই জের ধরে সন্ত্রাসীরা নিহাতকে মারপিট করেন। খবর পেয়ে নিহাতের বাবা-মা ও দাদা-দাদি সেখানে গেলে সন্ত্রাসীরা তাদের সবাইকে এলোপাতাড়ি মারপিট করে। মনের দুঃখে মঙ্গলবার ভোররাতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে নিহাত।

আত্মহত্যার আগে ফেসবুক ম্যাসেঞ্জারে সুইট নামে একজনের সঙ্গে কথোপকথনের সময় সে বলে,‘আমি এখন ফাঁসিতে ঝুলব। কারণ তারা আমাকে মার্ডার করে ফেলবে। সন্ত্রাসীরা আমার আব্বুকেও অপমান করেছে। আমার মৃত্যুর মধ্যে দিয়ে সন্ত্রাসীদের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানাব। দেখা হবে কবরে।’

নিহতের বাবা কবির আহাম্মেদ বলেন, সন্ত্রাসী তুষার, জুম্মান রাব্বি, রুপক আমার ছেলেকে মারধর করছিল। খবর পেয়ে আমি ও আমার বাবা-মাসহ পরিবারের লোকজন তাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা আমাদের সবাইকে মারপিট করে। এই অপমান সইতে না পেরে নিহাত আত্মহত্যা করেছে। তার মৃত্যুর জন্য সন্ত্রাসীরাই দায়ী। আমি এর বিচার চাই।

নরসিংদী শহর ফাঁড়ির এসআই মিজানুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের বাবা অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তদন্তে করছে।

এমএ/ ১১:৩৩/ ২৮ আগস্ট

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে