Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৭-২০১৮

হাসপাতালের আইসিইউতে লকেট চ্যাটার্জি

হাসপাতালের আইসিইউতে লকেট চ্যাটার্জি

নয়া দিল্লী, ২৭ আগস্ট- ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপি পার্টির নেত্রী ও অভিনেত্রী লকেট চ্যাটার্জিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য মহিলা মোর্চার এ সভানেত্রীকে দিল্লির একটি হাসপাতালর ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

রাখিবন্ধন উপলক্ষে শনিবার দিল্লি গিয়েছিলেন লকেট। রোববার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে রাখি বাঁধেন পশ্চিমবঙ্গের এই বিজেপি নেত্রী। রাতেই তার কলকাতায় ফিরে আসার কথা ছিল। কিন্তু বিমানবন্দরের উদ্দেশে রওনা হওয়ার আগেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

পশ্চিমবঙ্গ বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু বলেন, লকেট চ্যাটার্জির হার্টের সমস্যা রয়েছে। তার জেরে আগেও তিনি অসুস্থ হয়েছিলেন। রোববারও একই সমস্যার জেরে তিনি অসুস্থ হয়ে পড়েন।

ওইদিন বিকেলে দিল্লি থেকে কলকাতার বিমান ধরার কথা ছিল লকেটের। কিন্তু বিমানবন্দরের উদ্দেশে রওনা হওয়ার আগেই তিনি বুকে ব্যথা অনুভব করেন। লকেট দিল্লি থেকে ফোন করেন কলকাতায় তার চিকিৎসককে। অসুস্থতার কথা শুনে তিনি লকেট চ্যাটার্জিকে দ্রুত দিল্লিতে চিকিৎসা নেয়ার পরামর্শ দেন।

ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ মেনে কলকাতায় ফেরার পরিকল্পনা বাতিল করেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী। দিল্লির মহিলা মোর্চার নেতাদের সঙ্গে তিনি যোগাযোগ করেন। তারাই দ্রুত হাসপাতালে নিয়ে যান লকেটকে।

সায়ন্তন বসু বলেন, ‘লকেট চ্যাটার্জিকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। একটানা কর্মসূচিতে ধকলের জেরে সম্ভবত তিনি অসুস্থ হয়েছেন।’

সূত্র: জাগোনিউজ২৪

আর/১০:১৪/২৭ আগস্ট

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে