Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (50 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৭-২০১৮

টরন্টোয় বাংলা মেইল-ভাসাভি’স নাহিদ’স কালেকশন এর জমজমাট মেহেদি উৎসব

টরন্টোয় বাংলা মেইল-ভাসাভি’স নাহিদ’স কালেকশন এর জমজমাট মেহেদি উৎসব

টরন্টো, ২৭ আগস্ট- কানাডার টরন্টো থেকে প্রকাশিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল এবং টরন্টোর প্রসিদ্ধ পোশাকের প্রতিষ্ঠান ভাসাভি’স নাহিদ’স কালেকশন ঈদের আগের রাত ২০ আগস্ট সোমবার ৩৪৫৬ ড্যানফোর্থ এভিনিউতে আয়োজন করেছিল মেহেদি উৎসবের।

২ভিন্নধর্মী এই আয়োজন নিয়ে কমিউনিটিতে ব্যাপক আলোড়ন ছিলো শুরু থেকেই। আর তাই বাংলা মেইল-ভাসাভি’স নাহিদ’স হেনা ফেস্টিভ্যালের সাফল্য কামনা করে শুভেচ্ছাবাণী দিয়েছেন অন্টারিও’র প্রিমিয়ার ডগ ফোর্ড, ফেডারেল সিটিজেনশীপ ও ইমিগ্রেশন মিনিস্টার আহমেদ হুসেন, সালমা জাহিদ এমপি ও ন্যাথানিয়েল এরিস্কিন-স্মিথ এমপি।


সন্ধ্যায় কেক কেটে এই আয়োজনের উদ্বোধন করেন প্রথম বাংলাদেশি এমপিপি ডলি বেগম। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাসাভি’স নাহিদ’স কালেকশনের কর্ণধার নাহিদ আকতার, বিশিষ্ট শিল্পপতি গাজী বেলায়েত হোসেন মিঠু, বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, প্রকাশক রেজাউল কবির, সম্পাদকমন্ডলীর সভাপতি আব্দুল হালিম মিয়া, ব্যবস্থাপনা সম্পাদক ইউসুফ শেখ, দেশে বিদেশে প্রধান সম্পাদক নজরুল মিন্টো। সঞ্চালনায় ছিলেন টরন্টোর জনপ্রিয় মুখ আসমা হক।

বিকেল থেকেই ছিলো হেনা প্রেমীদের ভিড়। সাতজন হেনা আর্টিস্ট বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত কয়েক শতাধিক হেনা ডিজাইন করেন। গ্রেটার টরন্টোর বিভিন্ন স্থান থেকে সপরিবারে বিপুল সংখ্যক বাংলাদেশি এই উৎসবে যোগ দেন। একই সঙ্গে টরন্টোর জনপ্রিয় আবৃত্তিশিল্পী ও সঙ্গীতশিল্পীদের টানা পরিবেশনা এই আয়োজনে ভিন্নমাত্রা যোগ করে।


টরন্টোর বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। মধ্যরাত অবধি ৩৪৫৬ ড্যানফোর্থ এভিনিউ যেনো ‘একটুকরো বাংলাদেশ’ এ পরিণত হয়। উপস্থিত সকলেই এই আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

এই আয়োজনের সবচেয়ে বড় দিক হলো- হেনা আর্টিস্টদের ফ্রি স্টল দেয়া হয়েছে। এমনকি কোনো স্পন্সরও নেয়া হয়নি।

ভাসাভি’স নাহিদ’স কালেকশনের কর্ণধার নাহিদ আকতার বলেন, ‘প্রতি ঈদের আগের দিন নিয়মিতভাবে আমরা হেনা ফেস্টিভ্যাল করবো। পরিবারসহ সবাই এখানে এসে চমৎকার পরিবেশে আনন্দ করবেন এমনটিই আমাদের প্রত্যাশা।’


বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু বলেন, ‘একটি নতুন আয়োজনের যাত্রা শুরু হলো। এই যাত্রা অব্যাহত থাকবে। কৃতজ্ঞতা জানাই ভাসাভি’স নাহিদ’স কালেকশনের কর্ণধার নাহিদ আকতারকে। তিনি এগিয়ে না আসলে এরকম একটি উদ্যোগ নেয়া সম্ভব হতো না।’

সূত্র: সিবিএন২৪

আর/১৭:১৪/২৭ আগস্ট

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে