Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৫-২০১৮

নাটোরে নিহতের সংখ্যা বেড়ে ১৩

নাইমুর রহমান


নাটোরে নিহতের সংখ্যা বেড়ে ১৩

নাটোর, ২৫ আগস্ট- নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান এলাকায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাড়িঁয়েছে। এ সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এর আগে ঘটনাস্থলেই ১০ জন নিহতের খবর পাওয়া যায়। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৫-৩০ জন। আজ শনিবার (২৫ আগস্ট) বিকাল ৩টা ৪০ মি‌নি‌টে এ দুর্ঘটনা ঘটে। আহদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক।


নাটোর ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার মহীউদ্দিন আহমেদ, ১০ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।


মহীউদ্দিন আহমেদ আরও জানান, শনিবার বিকেল ৪টায় উপজেলার ফিলিপমোড় চ্যালেঞ্জার পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১০ জন নিহত হয়। নিহতদের সকলেই লেগুনার যাত্রী। তাদের মধ্য ৪ জন মহিলা, ২ জন শিশু ও বাকিরা পুরুষ। এদিকে আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


সংবাদ পেয়ে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়রা জানান, বিকাল ৪টার দিকে পাবনা থেকে রাজশাহীগামী চ্যালেঞ্জার পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বনপাড়া থেকে ঈশ্বরদীগামী লেগুনার সংঘর্ষ ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছিলো। নিহতের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। তবে নিহতের অধিকাংশই নাটোর ও পাবনা জেলার বাসিন্দা।


বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসূন নূর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উদ্ধার কাজ চলছে। বিস্তারিত রিপোর্ট পেতে অপেক্ষা করতে হবে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/১৭:১৪/২৫ আগস্ট

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে