Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৫-২০১৮

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

কক্সবাজার, ২৫ আগস্ট- কক্সবাজারের রামু ও উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (২৪ আগস্ট) দুপুর ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় পর্যটকবাহী  হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় বাপ্পী (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত বাপ্পী চকরিয়া উপজেলা সদরের মৃত গণি উদ্দিনের ছেলে ও চকরিয়া সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গে আহত আশরাফ উদ্দিন (২০) একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় বাপ্পীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার এক বন্ধুও আহত হয়। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রামু ক্রসিং তুলাবাগান হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, পালিয়ে যাওয়া বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে।

অপরদিকে, শুক্রবার বেলা ১২টায় কক্সবাজারের উখিয়ার উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় জাফর আলম (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

সে উখিয়ার  জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে ও সোনার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আনিস জানান, বন্ধুদের সঙ্গে বিচে যাচ্ছিল জাফর। রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী টমটম জাফরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়।

শুক্রবার সন্ধ্যায় কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. একে এম ইকবাল হোসেন সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র: বাংলানিউজ

আর/১২:১৪/২৫ আগস্ট

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে