Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২১-২০১৮

এখন কবর জিয়ারতও তাদের সহ্য হয় না : মওদুদ

এখন কবর জিয়ারতও তাদের সহ্য হয় না : মওদুদ

নোয়াখালী, ২১ আগস্ট- বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, আমার নির্বাচনী এলাকায় পীর ও দলীয় নেতাদের কবর জিয়ারতে বাধা দেয়ার চেষ্টা করছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এখন কবর জিয়ারতও তাদের সহ্য হয় না।

তিনি বলেন, ঈদুল আজহা উপলক্ষে আমি গ্রামের বাড়িতে অবস্থান করছি। পুলিশের হাতে আমি নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছি। সকালে পুলিশ না থাকার সুযোগে আমি বাড়ি থেকে বের হই।

মঙ্গলবার দুপুরে নিজের নির্বাচনী এলাকায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুরে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন মওদুদ আহমদ।

এর আগে মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে ছনখোলার দরবেশের মাজার জিয়ারত করতে গেলে যুবলীগ-ছাত্রলীগ তাকে বাধা দেয় বলে অভিযোগ করেন।

তিনি বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল রাশেদ, যুবদলের সহসাধারণ সম্পাদক নূর আলম চৌধুরী ও ছাত্রদল কর্মী হাফিজ উদ্দিন যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীর হাতে আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

মওদুদ বলেন, যে দলের লোকজন মাজার জিয়ারত করতে গেলে বাধা দেয়, সেই দল কীভাবে অংশগ্রহণমূলক নির্বাচন করবে, তা বোধগম্য নয়। তারা যদি অংশগ্রহণমূলক নির্বাচন করতে চায়, তাহলে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করতে হবে।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/২২:২১/২১ আগস্ট

নোয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে