Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২১-২০১৮

আসিফ-কর্ণিয়ার নতুন চমক

আসিফ-কর্ণিয়ার নতুন চমক

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর ও কর্ণিয়া এবার নিয়ে আসছেন নতুন চমক। এই যুগলের ডুয়েট কণ্ঠে আসছে নতুন রোমান্টিক গান ‘মেঘ বলেছে’।
অনুরূপ আইচের লেখা এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ এবং সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। এরই মধ্যে গানটির ভিডিও নির্মিত হয়েছে। সেখানে অংশ নিয়েছেন আসিফ আকবর ও কর্ণিয়া।
সঙ্গীতশিল্পী কর্ণিয়া বলেন, আশা করছি গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। গানের কথা ও সুরে ভিন্নতা আছে। আর আসিফ ভাইয়ের সঙ্গে তো এর আগেও গান করেছি। তার ব্যাপারে নতুন করে কিছু বলবো না। এক কথায় তিনি অসাধারণ গায়ক এবং চমৎকার ভালো মনের একজন মানুষ।

জানা গেছে, এবারের ঈদে মাল্টিসোর্সিং এর ব্যানার থেকে প্রকাশ করা হচ্ছে ‘মেঘ বলেছে’ গানটি। রবি, জিপি ও বাংলালিংক নম্বর থেকে 3333 ডায়াল করে এই গানটি শোনা যাবে।
আসিফ আকবর ও কর্ণিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশিত হয় ২০১৭ সালের আগস্টের শেষের দিকে। প্রকাশের পর গানটি শ্রোতা মহলে যেমন সাড়া ফেলে, তেমনি ভিডিওতে এই জুটির রসায়ন প্রশংসিত হয়।

এরপর চলতি বছরেই এই জুটি দর্শক-শ্রোতাদের সামনে আসেন ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ শিরোনামের মিউজিক ভিডিও নিয়ে। এই গানটিতেও কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হিসেবে দেখা যায় তাদের।

এবার হাজির হচ্ছেন নতুন রোমান্টিক গান ‘মেঘ বলেছে’ নিয়ে। এখন দেখার অপেক্ষা কতটা সাড়া ফেলে তাদের নতুন গান ভিডিও। এছাড়া আসিফ-কর্ণিয়ার কণ্ঠে একাধিক নতুন গান শিগগিরই প্রকাশ হবে বলে জানা গেছে।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/ ২১ আগস্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে