Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২১-২০১৮

কানাডা-বাংলদেশ চেম্বার অব কমার্সের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষণা

কানাডা-বাংলদেশ চেম্বার অব কমার্সের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষণা

টরন্টো, ২০ আগষ্ট- কানাডার বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন কানাডা বাংলাদেশ চেম্বার অব কমার্সের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। গত বুধবার স্কারবোরস্থ অবস্থিত চেম্বারের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি মাঈনুল খানের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের গঠণতন্ত্র, সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আগামী ২৮শে সেপ্টেম্বর ২০১৮ কানাডা বাংলাদেশ চেম্বার অব কমার্সের বহুল প্রত্যাশিত বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। আগ্রহী সদস্যরা অংশগ্রহণের জন্য ২৫শে সেপ্টেম্বরের মধ্যে অগ্রিম আসন সংরক্ষণের অনুরোধ করা হয়েছে। 
সংগঠনের সভাপতি মাঈনুল খান, সহসভাপতি নাসির কাসেম, সাধারণ সম্পাদক হেলাল খান এবং এক্সিকিউটিভ সহ সভাপতি আরিফ রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লিখিত তথ্য সংবাদ মাধ্যমে প্রকাশ করার জন্য অনুরোধ জানানো হয়। 

Note: 
Apply for Nomination Package thecbcc1998@gmail.com
Membership Card Distributed: September 1, 2018
Nomination Last Date: September 15, 2018
Nomination Withdrawal: September 20, 2018
PHOTO ID must be required.

উল্লেখ্য, গত ৮ আগষ্ট কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্সের পূর্ব নির্ধারিত এক সভায় মাঈনুল খানকে সভাপতি, শাহীন খানকে সাধারণ সম্পাদক, আরিফ রহমানকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং নাসির কাসেমকে ভাইস প্রেসিডেন্ট করে অন্তবর্তীকালীন কার্যকরী কমিটি পুনর্গঠিত করা হয়। 

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে