Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২০-২০১৮

জনতার হাতে ইয়াবাসহ পিবিআইর পরিদর্শক আটক

জনতার হাতে ইয়াবাসহ পিবিআইর পরিদর্শক আটক

খাগড়াছড়ি, ২০ আগস্ট-  খাগড়াছড়িতে ইয়াবাসহ জনতার হাতে আটক হয়েছেন পুলিশের তদন্ত সংস্থা পুলিশ বুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. ইকরাম হোসেন (৩৮)। রোববার রাত ১১টার দিকে জেলার মাটিরাঙ্গার রসুলপুর এলাকায় ইসমত আরা (২৮) নামে এক নারীর বাড়ি থেকে এলাকাবাসী তাকে আটক করে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এসময় তার ব্যাগ ও দেহ তল্লাশি করে ১টি নাইন এমএম পিস্তল, ১৬ রাউন্ড গুলি এবং ৮৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

তবে কোনো পরিচয়পত্র পাওয়া না গেলেও তিনি নিজেকে চট্টগ্রামে কর্মরত পিবিআইর পরিদর্শক বলে দাবি করেছেন। পরে তাকে মাটিরাঙ্গা থানা পুলিশ হেফাজতে নেয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন তাকে পুলিশ হেফাজতে নেয়ার কথা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরিদর্শক মো. ইকরাম হোসেন যেখানে বর্তমানে কর্মরত আছেন সেখানকার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

তবে ঘটনার বিস্তারিত বিষয়ে পুলিশ গণমাধ্যমকে কোনো তথ্য দিতে রাজি হচ্ছেন না। বরং তার পক্ষ নিয়ে বিভ্রান্তিকর তথ্য দিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৯ আগস্ট রাত ১১টার দিকে  মাটিরাঙ্গার রসুলপুর এলাকার ইসমত আরার (২৮) বাড়ি থেকে এলাকাবাসীর সহযোগিতায় আটক করা হয় তাকে। পরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মাটিরাঙ্গা থানা ও সেনাবাহিনীর ১৭ ফিল্ড আর্টিলারি মাটিরাঙ্গা জোনের সদস্যরাসহ ঘটনাস্থলে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা ছুটে যান এবং ওই পুলিশ কর্তকর্তার বিষয়ে সোমবার সকালে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিনসহ ঊধ্বর্তন কর্মকর্তারা মাটিরাঙ্গা থানায় এ বিষয়ে দফায় দফায় বৈঠক করলেও সাংবাদিকদের কোনো তথ্য দিতে রাজি হননি।

মাটিরাঙ্গা থানার একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, তাকে ফাঁসানো হয়েছে এমন ঘটনা দেখিয়ে বিষয়টি দফারফার চেষ্টা করা হচ্ছে এবং বিভাগীয়ভাবেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মাটিরাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয় পিবিআই ওই কর্মকর্তা খাগড়াছড়ির ৭ খুনের ঘটনায় তদন্ত করতে এসেছেন, যার বাসা থেকে আটক করা হয়েছে, সে মহিলা তার স্ত্রী বলে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে দাবি করা হলেও গ্রামের বাড়িতে তার স্ত্রী আছে এমন তথ্য দিয়ে পুলিশের কাছে জানতে চাইলে ওসি জাকির হোসেন ঊর্ধ্বতন কর্মকর্তারা থানায় আছেন এমন ব্যস্ততা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

উল্লেখ্য, আটককৃত পুলিশ পরিদর্শকের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার পাইকপাড়ায়।

সূত্র:  পরিবর্তন
এইচ/২২:০৯/২০ আগস্ট 

খাগড়াছড়ি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে