Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৯-২০১৮

নওশাবার মুক্তি চেয়ে শিল্পী সংঘের বিনীত অনুরোধ

নওশাবার মুক্তি চেয়ে শিল্পী সংঘের বিনীত অনুরোধ

ঢাকা, ১৯ আগস্ট- তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের মুক্তি চেয়ে বিবৃতি দিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি, সাধারণ সম্পাদক ও সংঘের অন্য নেতৃবৃন্দ।  আজ সন্ধ্যা সাতটার দিকে সংঘটির নেতৃবৃন্দ একসঙ্গে এ দাবির কথা জানান। 

ফেসবুকে ওই বিবৃতিতে তারা লেখেন, ‘কাজী নওশাবা আহমেদ গত ০৪.০৮.১৮ তারিখে শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চাই আন্দোলন চলাকালীন সময়ে ভুল তথ্য দ্বারা প্রভাবিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে লাইভ ভিডিওটি শেয়ার করেন তা যে পুরোপুরি ভুল ছিল তা ইতিমধ্যে নওশাবা স্বীকার করেছে এবং এই জন্য সে ভীষণ অনুতপ্ত। সে বুঝতে পেরেছে তার ভিডিওর কারণে অনেক বড় কিছু হতে 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি, সংস্কৃতিবান্ধব, জননেত্রী শেখ হাসিনা, আপনার কাছে বিনীত আবেদন, যেহেতু নওশাবা তার ভুলের জন্য অনুতপ্ত ও ক্ষমাপ্রার্থী এবং তার বিগত জীবনে এমন কোনো কর্মকা- নেই যা রাষ্ট্র, সমাজ ও মানবতাবিরোধী। বরং নানাবিধ সামাজিক, মানবিক কর্মকান্ডের সঙ্গে সে জড়িত এটা আমরা সবাই জানি। যুদ্ধাপরাধীদের শাস্তির দাবিতে গণজাগরণ মঞ্চের আন্দোলনেও নওশাবা বলিষ্ঠভাবে জড়িত ছিল।

দুদিন পরেই ঈদ, নওশাবার ছয় বছরের কন্যা সন্তান আছে, শারীরিক ভাবেও সে অসুস্থ। আমরা সকলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল, আইন তার নিজস্বগতিতে চলবে। আমরা বিশ্বাস করি সকল আইনি প্রক্রিয়া পার হয়ে নওশাবা তার স্বাভাবিক জীবনে ফিরে আসবে। অভিনয় শিল্পী সংঘ ও এর সকল সদস্য, অভিনয় শিল্পীদের পক্ষ থেকে আপনার কাছে বিনীত আবেদন, কাজী নওশাবা আহমেদকে বন্দিদশা থেকে মুক্ত করে মায়ের কোলে তার সন্তানকে ঈদ করার সুযোগ করে দিন’।

সূত্র: মানবজমিন
এমএ/ ১১:২২/ ১৯ আগস্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে