Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (79 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৯-২০১৮

৯২ বছর বয়সেও বিএনপির সভাপতি

৯২ বছর বয়সেও বিএনপির সভাপতি

পিরোজপুর, ১৯ আগস্ট- পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির নবগঠিত কমিটি ৩৮ দিনের মাথায় বাতিল করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ৯২ বছর বয়সী দিলওয়ার হোসেন মুন্সীকে সভাপতি ও রুহুল আমিন দুলালকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত শুক্রবার (১৭ আগস্ট) পুরাতন কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করা হয়। জেলা বিএনপির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বাক্ষরিত পত্রে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে গত ১১ জুলাই রুহুল আমিন দুলালকে সভাপতি ও কেএম হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক করে মঠবাড়িয়া উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করেছিলেন জেলা কমিটির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা কমিটির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল বলেন, বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে আগের কমিটি বাতিল করে দিলওয়ার হোসেন মুন্সিকে সভাপতি ও রুহুল আমিন দুলালকে সাধারণ সম্পাদক করার নির্দেশ দেয়া হয়েছে। আমি কেন্দ্রের নির্দেশ পালন করেছি।

তিনি বলেন, আমি দলের নির্দেশ মেনে নিয়েছি। এ ব্যাপারে দলের চেয়ারপারসনের মতামতই হবে চূড়ান্ত মতামত। ৯২ বছর বয়সী দিলওয়ার হোসেন মুন্সিকে পুনরায় সভাপতি করায় উপজেলা বিএনপিতে মতবিরোধ দেখা দিয়েছে।

স্থানীয় বিএনপির নেতাকর্মীরা বলেন, আসলে দিলওয়ার হোসেন মুন্সির বয়স ১০৬ বছর। যদিও বয়স গোপন করে এই পদে দীর্ঘদিন রয়েছেন তিনি। বৃদ্ধ একজন লোক দিয়ে কিভাবে বিএনপির সাংগঠনিক কার্যক্রম চলবে বুঝতেছি না আমরা।

এ বিষয়ে দিলওয়ার হোসেন মুন্সি বলেন, আমি কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি করতাম। ১৯৭৩ সালে অবসরে যাই। আমি ৩০ বছর ধরে বিএনপি করছি। সভাপতি পদে ৩০ বছর ধরে আছি। ১৯২৬ সালে আমার জন্ম। বর্তমানে আমার বয়স ৯২ বছর। দলীয় কার্যক্রম চালানোর জন্য বয়স কোনো বিষয় না।

জেলা বিএনপির সভাপতি নূরুজ্জামান বাবুল বলেন, মঠবাড়িয়া উপজেলা বিএনপিতে এক নেতার শাসন চালিয়ে যাওয়ার জন্যই এমনটি করা হচ্ছে। সভাপতিকে ডামি হিসেবে সেক্রেটারি ব্যবহার করতে চান। এভাবে চলতে থাকলে দলীয় কার্যক্রম সফল হবে না।

সূত্র: জাগোনিউজ২৪

আর/০৭:১৪/১৯ আগস্ট

পিরোজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে