Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৮-২০১৮

সিলেটে চাকরি পেলেন ৬০ প্রতিবন্ধী

সিলেটে চাকরি পেলেন ৬০ প্রতিবন্ধী

সিলেট, ১৮ আগস্ট- সিলেটে প্রতিবন্ধীদের জন্য চাকরি মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনভর নগরের আরামবাগ এলাকায় আমানউল্লাহ কনভেনশন সেন্টারে এই মেলায় প্রায় ৬০ জন প্রতিবন্ধী চাকরির নিশ্চয়তা পেয়েছেন।

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ বিজনেস অ্যান্ড ডিজ-অ্যাবিলিটি নেটওয়ার্ক, বাংলাদেশ অ্যামপ্লোয়ার্স ফেডারেশন এবং ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন প্রতিবন্ধীদের এই চাকরি মেলার আয়োজন করে।

মেলায় ২০টি বাণিজ্যিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। চাকরির জন্য প্রতিবন্ধীদের কাছ থেকে চার শতাধিক আবেদনপত্র জমা পড়ে মেলায়।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি ইমরান আহমদ। সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান, বাংলাদেশ অ্যামপ্লোয়ার্স ফেডারেশনের সভাপতি কামরান টি রহমান ও জাতীয় দক্ষতা উন্নয়ন কাউন্সিলের নির্বাহী কমিটির কো-চেয়ার সালাউদ্দিন কাশেম খান।

অনুষ্ঠানে প্রতিবেদন উপস্থাপন করেন ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশনের বি-সেপ প্রজেক্টের ডিজেবিলিটি কনসালটেন্ট অ্যালবার্ট মোল্লা।

অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ বিজনেস অ্যান্ড ডিজেবিলিটি নেটওয়ার্কের কো-চেয়ারম্যান মোর্তেজা আর খান, ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মোহাম্মদ নুরজ্জামান, জালালাবাদ প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র ও হাসপাতালের চেয়ারম্যান রোটারিয়ান মাহবুব সোবহানী চৌধুরী, সিলেট চেম্বারের সহ-সভাপতি এমদাদ হোসেন, আলীম ইন্ডাস্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরী, ফুলকলির উপ-মহাব্যবস্থাপক জসিম উদ্দিন খন্দকার, লুব-রিফ বাংলাদেশ লি. এর পরিচালক সালাউদ্দিন ইউসুফ, মেলায় চাকরিপ্রাপ্ত প্রতিবন্ধীদের পক্ষে পল্লব সাহা ও আব্দুস সালাম বাবুল।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমদ চৌধুরী।

চাকরি মেলা আয়োজনে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ছিল জার্নি মেকার ডট কম, গ্রিন ডিজ-অ্যাবল্ড ফাউন্ডেশন, জালালাবাদ প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র ও হাসপাতাল এবং আলীম ইন্ডাস্ট্রিজ লি.।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১০:১৪/১৮ আগস্ট

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে