Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৮-২০১৮

বিএনপির ব্যাপারে আমি কিছু বলতে চাই না: এরশাদ

বিএনপির ব্যাপারে আমি কিছু বলতে চাই না: এরশাদ

রংপুর, ১৮ আগস্ট- জাতীয় পার্টি নির্বাচনমুখী দল, নির্বাচনে আমার দল অংশ নেবে। বিএনপি আসবে কি আসবে না, তারাই ভালো জানে। এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না।
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ শনিবার সকালে রংপুর সার্কিট হাউজে জাতীয় নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, বিএনপির অবস্থা ভালো নেই। বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ নিলে জোটগতভাবে, আর না নিলে এককভাবে নির্বাচন করব। তবে রংপুরের ২৩টি আসনই আমরা চাই।
এর আগে আজ সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশ্যে রাজধানী ছাড়েন এরশাদ। তাকে বিমানবন্দরে বিদায় জানান প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

এরশাদের সফরসঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/ ১৮ আগস্ট

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে