Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৮-২০১৮

'যকের ধন' খুঁজতে থাইল্যান্ডে পরম-কোয়েল

'যকের ধন' খুঁজতে থাইল্যান্ডে পরম-কোয়েল

কলকাতা, ১৮ আগস্ট- হেডলাইন পড়ে চমকে যাওয়ার কিছু নেই। থাইল্যান্ডের সাগরদ্বীপে দেখা মিলেছে তাদের। তবে এর পিছনে রয়েছে রহস্য। সাগরদ্বীপে বেড়াতে নয়, গিয়েছেন 'যখের ধন' খুঁজতে। ধোঁয়াশা না রেখে খোলশা করেই বলা যাক। সায়ন্তন ঘোষালের আসন্ন ছবি 'সাগর দ্বীপের যকের ধন'। ছবির শুটিং করতেই থাইল্যান্ডে পাড়ি দিয়েছেন তারা।

একসঙ্গে বড়পর্দায় ফিরছেন বহুদিন পর। শেষ দেখা গিয়েছিল 'হাইওয়ে' ছবিতে। বরাবরই অন্য ধারার ছবিতে দেখা গেছে পরম এবং কোয়েল জুটিকে। এই ছবি জুড়েও রয়েছে সাসপেন্স আর অ্যাডভেঞ্চার। তবে এর আগে দর্শক তাদের যেভাবে দেখে এসেছেন এবার পুরোই আলাদা ভাবে পাবেন এই জুটিকে।

এর আগে পরিচালক সায়ন্তন দর্শক কে উপহার দিয়েছিলেন 'যকের ধন'। 'সাগর দ্বীপের যকের ধন' হলো 'যকের ধন' ছবিটির সিক্যুয়েল। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। এবারা আশা যাক ছবির গল্পে, এর আগের ছবিতে (যকের ধন) মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল পরমব্রত চ্যাটার্জী ও রাহুল ব্যানার্জীকে।

অন্যদিকে খলনায়ক সব্যসাচী চক্রবর্তী এবং পার্শ্বচরিত্রে রদেখা গিয়েছিল কৌশিক সেন ও প্রিয়াঙ্কা সরকারের। তবে এই ছবিতে (সাগরদ্বীপের যকের ধন) নতুন সংযোজন কোয়েল মল্লিক। এই ছবিতেও দেখা মিলবে পরমব্রত চট্টোপাধ্যায়,গৌরব চক্রবর্তী কৌশিক সেন, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক ও শান্তিলাল মুখোপাধ্যায়কে।

থাইল্যান্ড কে এই ছবিতে বিশেষ ভাবে দেখানো হবে। পানির তলায় বেশ কিছু শুটিং করা হবে। 'সাগরদ্বীপের যকের ধন' অন্য ছবি থেকে একেবারেই আলাদা তা ছবির নাম থেকেই স্পষ্টা।

প্রেম, রোমান্স, ভালোবাসা বাদ দিয়ে একেবারে সাসপেন্স আর অ্যাডভেঞ্চার ভরা থাকবে 'সাগর দ্বীপের যকের ধন' ছবিতে। মুক্তির দিন যদিও এখনও ঠিক হয়নি, তাই কটা দিন অপেক্ষারত হয়েই থাকতে হবে দর্শক কে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/০৭:১৪/১৮ আগস্ট

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে