Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১৭-২০১৮

আসিফ আসছেন নয়া চেহারায়

আসিফ আসছেন নয়া চেহারায়

ঢাকা, ১৭ আগস্ট- একের এক চমক সৃষ্টি করছেন আসিফ আকবর। শেষ যে কয়টি গান গেয়েছেন সবকটিতেই ছিলো নতুনত্ব। গায়কি থেকে অভিনয়, সবখানেই ছিল ভালো কিছু দেয়ার চেষ্টা। এরই ধারাবাহিকতায় এবার আসিফ আসছেন নতুন আরেকটি মিউজিক ভিডিও নিয়ে। গানটির শিরোনাম ‘ও কন্যা তোমারে’, বের করছে নিউ ভিষন বিডি।

আসিফ আকবর সম্প্রতি ‘ভিআইপি’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যেখানে তার চরিত্রটি হবে সিআইডি অফিসারের। মজার ব্যাপার হলো, নতুন মিউজিক ভিডিওতেও তিনি একই চরিত্রে হাজির হবেন দর্শকের সামনে। মিউজিক ভিডিও এবং সিনেমা, দুই জায়গাতেই পরিচালক হিসেবে আছেন সৈকত নাসির।

তাহলে কি সিনেমার চরিত্রটির জন্য মিউজিক ভিডিওতে মহড়া দিলেন আসিফ? এই প্রশ্নে নির্মাতা সৈকত নাসির নিরুত্তর। তবে তিনি বলেছেন, ‘চমৎকার একটি কাজ আসছে। আসিফ ভালো অভিনয় করেছেন। গল্পটাও সুন্দর। গানের কথা, সংগীতায়োজন সব কিছুতেই রয়েছে যত্নের ছাপ। আশা করছি শ্রোতারা বেশ ভালোভাবেই গ্রহণ করবে গানটি।’

‘ও কন্যা তোমারে’ গানটির কথা লিখেছেন তরুণ মুন্সী। সম্প্রতি একটি টেলিভিশন টকশোতে তরুণকে বর্তমান সময়ের সবচেয়ে প্রতিভাবান গীতিকারের তকমা দিয়েছেন আসিফ। সবকিছু ঠিক থাকলে দুয়েক দিনের মধ্যেই গানটি প্রকাশিত হবে অন্তর্জালে।

সূত্র: সারাবাংলা

এমএ/ ০৮:০২/ ১৭ আগস্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে