Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৬-২০১৮

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে চার্জশিট

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে চার্জশিট

পাবনা, ১৬ আগস্ট- ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেফতার পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার বিকেলে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মাওলা আটঘরিয়া থানার মাধ্যমে এ চার্জশিট দেন। আগামী রোববার চার্জশিটটি আদালতে দাখিল করা হবে বলে জানান দুদক কর্মকর্তা।

দুদকের সহকারী পরিচালক গোলাম মাওলা জানান, আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে ঘুষের ১৪ হাজার টাকাসহ গত ১০ জুলাই হাতেনাতে গ্রেফতার করে দুদকের একটি টিম।

এ সময় সাব-রেজিস্ট্রারের মোহরা মো. আশরাফুল আলমকে গ্রেফতার করা হয়। আশরাফুল আলমের টেবিলের ড্রয়ার তল্লাশি করে ৮০ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।

এর মধ্যে তিনি দলিল রেজিস্ট্রেশনের বিভিন্ন ফি বাবদ ৩১ হাজার ৮৫৬ টাকা এবং অবশিষ্ট ৪৮ হাজার ১৯৪ টাকা দলিল লেখকদের কাছ থেকে ঘুষ হিসেবে নেন।

অভিযুক্ত ব্যক্তিরা সরকারি কর্মচারী হয়ে পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার ও অসদাচরণের মাধ্যমে ঘুষগ্রহণ করায় তাদের বিরুদ্ধে দুদক সহকারী পরিচালক গোলাম মাওলা বাদী হয়ে মামলা করেন।

প্রাথমিক সাক্ষ্য-প্রমাণে পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার এবং অপরাধমূলক অসদাচরণের মাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমাণ হওয়ায় তাদের বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়েছে বলে জানান গোলাম মাওলা ।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১০:১৪/১৬ আগস্ট

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে