Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৬-২০১৮

ফেরি মাত্র দুটি, অপেক্ষায় সাড়ে ৩শ যান

ফেরি মাত্র দুটি, অপেক্ষায় সাড়ে ৩শ যান

শরীয়তপুর,  ১৬ আগস্ট- শরীয়তপুরের ইব্রাহিমপুর-চাঁদপুর হরিণাঘাট নৌরুটে ফেরি সঙ্কট লেগেই আছে। ফলে পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় সাড়ে ৩ শতাধিক ছোট বড় যানবাহন। আর এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও চালকরা।

বৃহস্পতিবার সকাল ১০টায় এ রিপোর্ট পর্যন্ত ইব্রাহিমপুর প্রান্তে সাড়ে ৩ শতাধিক যানবাহন নদী পারের অপেক্ষায় দীর্ঘ সিরিয়ালে আটকে রয়েছে।

বিআইডব্লিউটিসি সূত্র জানায়, ইব্রাহিমপুর প্রান্তে আটকা পড়েছে প্রায় আড়াই শতাধিক পণ্যবাহী ট্রাক, ৬০টির মতো যাত্রীবাহী বাস ও অন্তত ৪০টি ছোট যানবাহন।

ঘাট সূত্রে জানা যায়, কোরবানির ঈদ উপলক্ষে এ রুটে গরু বহনকারী ট্রাকের চাপ বেড়েছে। তাছাড়া ইব্রাহিমপুর-হরিণাঘাট নৌ-রুটে নদী পারাপারের জন্য মাত্র দুটি ফেরি রয়েছে। ফলে সঠিক সময়ে যানবাহনগুলো পারাপার করা সম্ভব হচ্ছে না।

শরীয়তপুর ইব্রাহিমপুর ঘাটের বিআইডব্লিউটিসির ম্যানেজার আব্দুস সাত্তার জানান, ইব্রাহিমপুর-হরিণাঘাটে মাত্র দুটি ফেরি রয়েছে। ফেরি সঙ্কটের কারণে ঘাটের যানবাহনগুলো সঠিক সময় পারাপার করা যাচ্ছে না।

তিনি আরও বলেন, মাওয়া থেকে বড় একটি ফেরি আনা হচ্ছে। ওই ফেরিটি এলে পারাপারের অপেক্ষায় থাকা ট্রাকসহ অন্যান্য যানবাহনের চাপ কমবে।

তথ্যসূত্র:  জাগোনিউজ২৪
এইচ/১২:১৫/ ১৬  আগস্ট

শরীয়তপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে