Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৪-২০১৮

একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি!

একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি!

টেলিভিশন ধারাবাহিক দেবদাসী অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন স্বস্তিকা। ২০০৩ সালে তিনি উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান রবি কিনাগী পরিচালিত মাস্তান চলচ্চিত্রে।

কিছুদিন আগে, সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে ব্রেকআপ হয়ে গেলেও এ নিয়ে অফিশিয়ালি কিছু বলেননি স্বস্তিকা। সুমনের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স না হওয়া এবং সুমন-স্বস্তিকার পারস্পরিক বোঝাপড়াই নাকি দু’জনের সম্পর্ক ভাঙার কারণ।

স্বস্তিকা এখন সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘শাহজাহান রিজেন্সি’র শুট করছেন। সৃজিত নাকি এখনও স্বস্তিকা সম্পর্কে আগ্রহী বলে শোনা যায়। এ বিষয়ে স্বস্তিকার ভাষ্য হলো, সম্পর্ক কখনও একটি জায়গায় সীমাবদ্ধ থাকে না। সম্পর্ক নিয়ে তার চেয়ে খোলামেলা বোধহয় টলিউডের আর কোনও নায়িকা নন।

এ বিষয়ে অভিনেত্রী বলেন, আমি কখনও একটি সম্পর্কে বিশ্বাসী না। জীবনের গতিপথের সঙ্গে তা বদলায়। আমি একাধিকবার ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছি। কারণ জীবন বড়, এখানে একটি সম্পর্কে কেউ আবদ্ধ থাকে না। যে বলবে না, ধরে নিতে হবে সে লুকোচ্ছে। অথচ লুকানোর কিছু নেই এখানে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ১৮ বছর বয়সে তিনি বিখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাগর সেনের পুত্র প্রমিত সেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাদের বিবাহিত জীবন সুখী ছিলনা। তাদের দম্পতি জীবন পৃথক হওয়ার আগে মাত্র দুই বছর স্থায়ী ছিল। তিনি তার স্বামীর বিরুদ্ধে শারীরিক অপব্যবহার এবং গর্ভবতী অবস্থায় তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেন (এটা অবশ্য পরে বরখাস্ত করা হয়)।

মুখার্জীর ভাষ্যমতে, সেনের সাথে ২০০০ সালে বিবাহবিচ্ছেদের জন্য মামলা দায়ের করেন, কিন্তু পরবর্তীতে তার মন পরিবর্তন হয় এবং তিনি অভিনয়ে সফল হয়ে ওঠেন। তার বিবাহিত জীবন থেকে এক মেয়ে অন্বেষা ২০০০ সালে জন্মগ্রহণ করেন।

২০০১ সালে মুখার্জি আনন্দ শঙ্কর সেন্টারে ‘কালচার লার্নিং ড্যান্স’-এ ভর্তি হন, যেখানে তিনি তনুশ্রী শংকরের কাছে থেকে নৃত্যর তালিম নেন। তিনি তখন জিতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন কিন্তু কোয়েল মল্লিকের কারণে তার তা বেশিদিন টিকে থাকেনি। পরবর্তীতে তিনি পরমব্রত চট্রোপাধ্যায়ের সাথে ‘ব্রেক ফেল’-এর শ্যুটিং সেটে তার সাথে সম্পর্ক শুরু করেন।

কিন্তু তিনি সেই সময়কার প্রথিত নিয়ম অনুযায়ী প্রমিত সেনের বিবাহিত স্ত্রী ছিলেন। ২০১০ সালে তারা আলাদা হওয়ার পর স্বস্তিকা লন্ডন চলে যান।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৮:০০/ ১৪ আগস্ট

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে