Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৩-২০১৮

নোয়াখালীতে সাবেক সংসদ সদস্য ফজলে এলাহীর ইন্তেকাল

নোয়াখালীতে সাবেক সংসদ সদস্য ফজলে এলাহীর ইন্তেকাল

নোয়াখালী, ১৩ আগস্ট- নোয়াখালীর বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য ফজলে এলাহী (৭৩) সোমবার দুপুর ২টায় স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তাঁর মৃত্যুতে জেলায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয় স্বজন রাজনৈতিক বন্ধু ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৮৬ সালে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও পদাধিকার বলে জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে সম্মুখ যুদ্ধে অংশগ্রহন করেন, পাশাপাশি তিনি এ অঞ্চলের একজন মুক্তিযুদ্ধ সংগঠক ও ছিলেন। তিনি সোনাপুর ডিগ্রি কলেজ, সোনাপুর কলেজিয়েট স্কুল সহ বহু প্রতিষ্ঠানে প্রতিষ্ঠাতা ছিলেন।

আগামীকাল মঙ্গলবার তাঁর প্রতিষ্ঠিত সোনাপুর কলেজ মাঠে সকাল ৯টায় জায়নাজা শেষে সদর উপজেলার শ্রীপুর গ্রামে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানায়।

তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেলহক মিলন, ফজলুলহক বাদল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহখান সোহেল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/১০:১৪/১৩ আগস্ট

নোয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে