Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-১০-২০১৮

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো'র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো'র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

টরন্টো, ১০ আগস্ট- গত ২৯ শে জুলাই (রবিবার) নগরীর স্কারবোরোস্থ থমসন মেমোরিয়াল পার্কে অনুষ্ঠিত হয় জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো'র বার্ষিক বনভোজন অনুষ্ঠান। বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় এবারের আয়োজন। আনুমানিক প্রায় আট শত (৮০০) অতিথির আগমনে সরগরম হয়ে উঠে থমসন মেমোরিয়াল পার্কের বিশাল এলাকা।

প্রতিবারের মত এবারও ছিল ছোটদের চকলেট এবং লাঠি স্পিন দৌড়, মহিলাদের জন্য মার্বেল দৌড় এবং মিউজিকাল পিলো, কাপলদের জন্য থাকে বেলুন দৌড় এবং পুরুষদের সকার গেম।


এবছর অনুষ্ঠানের খাবার আয়োজন করা হয় সংগঠনের নিজস্ব তত্ত্বাবধানে। সহ সভাপতি আহমেদ হোসেন লনি সংগঠনের সদস্যদের নিয়ে স্থানীয় ঘরোয়া ক্লাসিক রেস্তরাঁতে আগেরদিন ভোর রাত পর্যন্ত প্রস্তুত করেন সব মজাদার খাবার।

আয়োজনের প্রধান আকর্ষণ রাফেল ড্র-তে প্রথম পুরুষ্কার হিসেবে ছিল একটি ৩৯ ইঞ্চি হাই ডেফিনেশন টেলিভশন যেটি স্পনসর করেন রিয়েলটর হিশাম চিশতী। দ্বিতীয় পুরস্কার হিসেবে ছিল একটি বার বি কিউ মেশিন এবং এটি স্পনসর করে আসাদ মর্টগেজ। তৃতীয় পুরষ্কার হিসেবে ছিল একটি ট্যাবলেট এবং এটি স্পনসর করে সাটা কম্পিউটার।


দিনব্যাপী খেলাধুলা, গান বাজনা, আড্ডা এবং সবশেষে পুরুষ্কার বিতরণীর মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘটে।

তৃতীয়বারের মত এধরনের আয়োজনের সফল আহ্বায়ক ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর নির্বাহী সহ সভাপতি ফয়জুল চৌধুরী এবং সর্বাত্বক সহযোগিতায় ছিলেন সাবেক এবং বর্তমান কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।

আর/১০:১৪/১০ আগস্ট

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে