Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৮

২২ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শোভাযাত্রা 

২২ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শোভাযাত্রা 

নাটোর, ০৭ আগস্ট- নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে শহর ও শহরতলীর ২২ টি স্কুল ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা শোভাযাত্রা করেছে।

মঙ্গলবার (৭ আগস্ট) সকালে স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে শোভাযাত্রা বের হয়ে নিকটবর্তী সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রায় অংশগ্রহণ করে এম কে ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার ছাত্রী সাবিনা খাতুন বলেন, প্রধানমন্ত্রী আমাদের দাবি, সারা দেশের মানুষের প্রত্যাশিত দাবি মেনে নেয়ায় আমরা আনন্দিত। আমাদের উদ্বেগ-উৎকন্ঠার অবসান হয়েছে। আমরা এখন নিশ্চিন্তে পড়াশুনায় মনোনিবেশ করতে পারছি।

এম কে ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক বলেন, দেশের সব আন্দোলনে শিক্ষার্থীরাই অগ্রণী ভূমিকা পালন করেছে। নিরাপদ সড়ক নিশ্চিত করণের লক্ষ্যে শিক্ষার্থীদের দাবি সরকার মেনে নেয়ায় সকলের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

নাটোর মহারাজা জগদিন্দ্রনাথ উচ্চ বিদ্যালয় ও কলেজের শোভাযাত্রায় নেতৃত্ব দানকারী ব্যবস্থাপনা কমিটির সভাপতি রত্মা আহমেদ বলেন, শিক্ষার্থীদের দাবি পূরণ হওয়ায় শুধু শিক্ষক-শিক্ষার্থীর পাশাপাশি আমরা অভিভাবকরাও কৃতজ্ঞ। তাই এই শোভাযাত্রার মাধ্যমে আমাদের সকলের সশ্রদ্ধ অভিনন্দন জনকল্যাণমুখী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

নাটোর এম কে ডিগ্রি কলেজের শোভাযাত্রায় শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে অংশগ্রহণ করেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপি।

এ সময় শিক্ষার্থীদের পড়াশুনায় মনোনিবেশ করার উপদেশ দিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় জনগণের কল্যাণেই নিজেকে নিয়োজিত রেখেছেন। নিরাপদ সড়ক নিশ্চিত করতে আগে থেকেই তাঁর আন্তরিকতা রয়েছে, রয়েছে নির্দেশনা। তাই শিক্ষার্থীদের এই দাবি বাস্তবায়ন সময়ের ব্যাপার মাত্র।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৮:০০/ ০৭ আগস্ট

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে