Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৮

পাচারকালে ১৩ মেট্রিকটন সরকারি চাল আটক

পাচারকালে ১৩ মেট্রিকটন সরকারি চাল আটক

গোপালগঞ্জ, ০৭ আগস্ট- গোপালগঞ্জের টুঙ্গিপাড়া খাদ্য গুদাম থেকে পাচারের সময় ২৬০ বস্তায় ১৩ মেট্রিকটন সরকারি চাল আটক করেছেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকতা।

একটি সরকারি গোয়েন্দা সংস্থা গোপান সংবাদের ভিত্তিতে জানতে পারে আজ মঙ্গলবার (৭ আগস্ট)  সকালে পাটগাতি বাজারের ব্যবসায়ী কালু শেখ ও বিভাষ হাজরা নামের দুই ব্যবসায়ী একটি নছিমনে করে টুঙ্গিপাড়া খাদ্য গুদাম থেকে চাল পাচার করছেন। ওই  সংবাদের ভিত্তিতে সকাল ৯টায় টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে পাটগাতি বাজার এলাকা থেকে এসব সরকারি চাল আটক করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক বা গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

টুঙ্গিপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদা খাতুন বলেন, 'এসব কাবিখা প্রকল্পের চাল। ব্যবসায়ীদেরকে বার বার নিয়ে যাওয়ার তাগিদ দেওয়া হলেও তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে তা নেননি। আজ মঙ্গলবার সকালে এসব চাল আমি বাইরে রেখে দেওয়ার নির্দেশ দিলে ওই ব্যবসায়ীরা আমাকে ফাঁসাতে এমন গুজব ছড়িয়েছেন।'

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার সাংবাদিকদের জানান, সরকারি চাল গুদাম থেকে পাচার হচ্ছে- এমন খবর পাওয়ার পর অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ২৬০ বস্তা চাউল আটক করা হয়। বিষয়টি তিনি জেলা প্রশাসককে অবহিত করেছেন। এটি যাচাই বাছাই চলছে। দোষী প্রমাণিত হলে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তথ্যসূত্র:  কালের কণ্ঠ 
আরএস/০৮:০০/ ০৭ আগস্ট

গোপালগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে