Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (86 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-৩০-২০১৮

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশির আবাসিক ডব্লিউ হোটেলের উদ্বোধন

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশির আবাসিক ডব্লিউ হোটেলের উদ্বোধন

কুয়ালালামপুর, ৩০ জুলাই- বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে আসা ভ্রমণ পিপাসুদের থাকার সুব্যবস্থার প্রতিশ্রুতি নিয়ে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে আবাসিক ডব্লিউ হোটেল এর যাত্রা শুরু হয়েছে। কুয়ালালামপুরের প্রাণকেন্দ্র ও পর্যটক মুখরিত মসজিদ জামেক রেল স্টেশনের কাছে এই হোটেলটির অবস্থান।

প্রবাসী বাংলাদেশি ব্যক্তির মালিকানাধীন এই হোটেলটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এটির স্বত্বাধিকারী কুমিল্লার প্রবাসী ব্যবসায়ী ওহিদুর রহমান ওহিদ ও শহীদুল ইসলাম বাবুল।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে ওহিদুর রহমান বলেন, ডব্লিউ হোটেল থ্রি স্টার মানের একটি হোটেল। এর সেবা অন্যান্য হোটেলের থেকে অনেক ভালো। কেএফসি, ম্যাকডোনাল্ডস, বার্গার কিং এর মাঝে ডব্লিউ হোটেল এর অবস্থান। ইন্টার এক্সচেঞ্জ এলআরটি স্টেশন মসজিদ জামেক থেকে এর দূরত্ব মাত্র পঞ্চাশ গজ। এখান থেকে খুব সহজেই কুয়ালালামপুরের বিভিন্ন স্থানে যেতে পারবেন পর্যটকরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা রেজাউল করিম রেজা, ড. আহমেদ বোরহান, প্রকৌশলী বাদলুর রহমান খান, মোহাম্মদ মোশাররফ হোসেন, আলম মজুমদার, মোয়াজ্জেম হোসেন নিপু, রাশেদ বাদল, মনিরুজ্জামান মনির, জ্যাম বিন আব্দুল কাদের, শাহিন সরদার, মামুনুর রশিদ, নাজমুল ইসলাম বাবুল, সেলিম জালাল, হাবিবুর রহমান রতনসহ অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রাহকদের সঙ্গে সুন্দর আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি লাভবান হওয়া সম্ভব। সুন্দর আচরণই ব্যবসায় উন্নতির সোপান।

বক্তারা বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) সৎভাবে ব্যবসা পরিচালনা করতেন। রাসূলের (সা.) আদর্শ অনুসরণ করে ব্যবসা পরিচালনা করলে গ্রাহক সংখ্যা দিন দিন বৃদ্ধি পায় এবং ব্যবসা প্রতিষ্ঠান জনপ্রিয়তা লাভ করে।

এসময় বিশেষ দোয়ায় দেশ, জাতি ও প্রবাসীদের মঙ্গল কামনা করা হয়। এরপর ফিতা কেটে ডব্লিউ হোটেলের উদ্বোধন করা হয়।

সূত্র: আরটিভি অনলাইন
এমএ/ ০৭:০০/ ৩০ জুলাই

মালয়েশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে