Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৮-২০১৮

ছাত্রদল নেতা দিয়ে ছাত্রলীগের কমিটি!

ছাত্রদল নেতা দিয়ে ছাত্রলীগের কমিটি!

মানিকগঞ্জ, ২৮ জুলাই- মানিকগঞ্জের হরিরামপুরে ছাত্রদলের সক্রিয় কয়েকজন নেতা ও মাদকসেবী দিয়ে ছাত্রলীগের নব গঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। 

শনিবার দুপুরের দিকে উপজেলা পরিষদের সামনে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা মানববন্ধনে জড়ো হয়। 

মানববন্ধনে নতুন কমিটির যুগ্ম সম্পাদক মোস্তাকিম চৌধুরী রিফাত, সাংগঠনিক সম্পাদক শুভ মল্লিক, প্রচার সম্পাদক আকন্দ মোহাম্মদ আবির, এম এ রউফ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আমীর হামজা জ্যোতি, বিচারপতি নুরুল ইসলাম ডিগ্রী কলেজের আহ্বায়ক কমিটির সদস্য মারুফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য রবিউল ইসলাম রাজাসহ তিনশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

এসময় বক্তারা বলেন, নব গঠিত ছাত্রলীগের উপজেলা কমিটিতে লুৎফর রহমানকে সভাপতি করা হয়েছে। লুৎফর রহমান ছাত্রদলের উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। ওই কমিটির সহ-সভাপতি আব্দুলাহ সায়িম লিপু সম্প্রতি মাদকসহ গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন। এছাড়াও ওই কমিটির আরও কয়েকজন ছাত্রদলের নেতাকে রাখা হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগের কমিটিতে ছাত্রদল ও মাদকসেবীদের কোনও স্থান হতে পারে না। তাই অবিলম্বে ওই কমিটি ভেঙে দলের ত্যাগী ও মাঠ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে ফের কমিটি গঠনের দাবী জানানো হয়। সেই সঙ্গে নব গঠিত ওই কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। 

মানববন্ধন শেষে নেতাকর্মীরা উপজেলা চত্বরে বিক্ষোভ মিছিল করে। 

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান বলেন, আমি কখনওই ছাত্রদল করেনি। পারিবারিকভাবে আমি আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাসী। ছাত্রদলের হেডব্যান পরিহিত ছবি সম্পর্কে তিনি বলেন এটি এডিটিং করে বানানো হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা কেউ ফোন রিসিভ করেননি।

সূত্র: আরটিভি অনলাইন
এমএ/ ০৫:০০/ ২৮ জুলাই

মানিকগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে