Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২৫-২০১৮

গণমাধ্যমের সাথে বুয়েট এলামনাই এসোসিয়েশন কানাডার মতবিনিময়

গণমাধ্যমের সাথে বুয়েট এলামনাই এসোসিয়েশন কানাডার মতবিনিময়

টরন্টো, ২৫ জুলাই- গত ১৫ জুলাই রবিবার কানাডায় বাংলাদেশী প্রকৌশলীদের অন্যতম সংগঠন বুয়েট এলামনাই
এসোসিয়েশন কানাডা তাদের স্মারক উৎসব বুয়েট নাইট ২০১৮ উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে। অনুষ্ঠানে আমন্ত্রিতদের মধ্যে কম্যুনিটির বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সম্পাদকরা উপস্থিত ছিলেন। 

আগামী ৮ই সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সংগঠনের বার্ষিক উৎসব সম্পর্কে সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে অবহিত করবার জন্য স্থানীয় এক রেঁস্তোরায় এই মিট দ্য প্রেস এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উৎসবের পোস্টার উন্মোচন করা হয়। 


টরোন্টোর অভিজাত মারখাম কনভেনশন সেন্টারে এবারের উৎসব এর আয়োজন করা হয়েছে। এবারের উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একুশে পদক প্রাপ্ত বাংলাদেশের জাতীয় অধ্যাপক ড: প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরী। 
ড: জামিলুর রেজা চৌধুরীর মতো কিংবদন্তী শিক্ষকের আগমন উপলক্ষে সংগঠনের সদস্যদের মধ্যে এরিমধ্যে তুমুল উদ্দীপনা তৈরী হয়েছে। আয়োজকরা আশা করছেন, এবারের উৎসবে অংশগ্রহণকারীর সংখ্যা আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে। তাছাড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের সাথে আয়োজকদের কথা চূড়ান্ত পর্যায়ে রয়েছে বলে জানানো হয়। 

উদ্যোক্তারা জানান, কানাডার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করছেন, এরকম প্রায় অর্ধশতাধিক বুয়েট এলামনাই এবারের উৎসবে তাদের উপস্থিতি ইতোমধ্যে নিশ্চিত করেছেন। এবারই প্রথমবারের মতো বিশিষ্ট আলামনাইদের আনুষ্ঠানিকভাবে স্বাগত জানাবার জন্য যাবতীয় প্রক্রিয়া পূর্ণ উদ্যোমে এগিয়ে চলেছে। সংবাদ সম্মেলনে উপস্থিত সম্পাদকবৃন্দকে স্লাইড শোর মাধ্যমে সংগঠনের বিগত বছরের কার্যক্রম এবং এবারের প্রস্তুতির ব্যাপারে অবহিত করা হয়।
অনুষ্ঠানে সংগঠনের নির্বাহী পরিচালকবৃন্দ , উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাধারণ সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। নৈশভোজে আপ্যায়নের মাধ্যমে মত বিনিময় সভার সমাপ্তি ঘটে। 

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে