Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৪-২০১৮

টরন্টোতে মর্টগেজ কন্সালট্যান্ট আমিন মিয়ার এপ্রিসিয়েশন পার্টি 

টরন্টোতে মর্টগেজ কন্সালট্যান্ট আমিন মিয়ার এপ্রিসিয়েশন পার্টি 

টরন্টো, ২৪ জুলাই- গত ২১ জুলাই ২১ শনিবার টরন্টোর স্থানীয় গ্র্যান্ড প্যালেস ব্যাংকুয়েট হলে অত্যন্ত আনন্দঘন পরিবেশে শেষ হলো টরন্টোর সুপরিচিত মর্টগেজ ব্যবসায়ী ও ট্যাক্স কন্সালট্যান্ট আমিন মিয়ার ‘কাস্টমার এপ্রিসিয়েশন পার্টি’।

মনোজ্ঞ এই অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন মোহাম্মদ আলী জাকি, আলোকচিত্রী ও সংগঠক মনির বাবু, সাংবাদিক মাহবুবুল হক ওসমানী, সাংবাদিক নজরুল মিন্টো, রিয়েলটর সুমিত সেন, সমাজকর্মী ফারহানা পল্লব, আইটি বিশেষজ্ঞ রাফি আহমেদ লোটন, সমাজকর্মী নাহিদ শরীফ (এমপি ও মন্ত্রী বিল ব্লেয়ার-এর পক্ষে), কবি বাদল ঘোষ, পেশাজীবী গোলাম মুস্তফা, আরইএসপি পরামর্শক আবু সায়ীদ, গবেষক ও লেখক তাজুল মোহাম্মদ, এমপিপি ডলি বেগম, কথাশিল্পী ফরিদা রহমান এবং কবি আসাদ চৌধুরী।

শুভেচ্ছা ধন্যবাদ বক্তব্য রাখেন আমিন মিয়া। বিনিয়োগ বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন ইনফিনিট ফাইন্যানসিয়াল এর মুখপাত্র এড স্যালি। ‘আমিন মর্টগেজ এন্ড ট্যাক্স সলিউশন’ এই অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে গান করেছেন কন্ঠশিল্পী রায়ান, তিয়াস, নার্গিস চৌধুরী, আশিক ওয়াহেদ আসিফ, ফারাহানা শান্তা এবং শিখা রউফ। তবলায় ছিলেন দোলন সিনহা এবং কি বোর্ডে মেহেদী ফারুক। আবৃত্তি করেন মিষ্টি এবং হিমাদ্রী রয়। নৃত্য কোলাজ করেছে নোহা মিয়া ও ফারিয়াল।

র‍্যাফেল ড্র’র জন্যে উপহার প্রদান করেন- রাফি ইসলাম লোটন-এর সৌজন্যে একটি টেলিভিশন, ব্যবসায়ী জামাল হোসেন ও ফরিদা হকের সৌজন্যে একটি ল্যাপটপ, রিয়েলটর সাথী ও বিথী-এর সৌজন্যে একটি আইপ্যাড, মিজান শাড়ি এন্ড জুয়েলারি-এর সৌজন্যে একটি শাড়ি  এবং চকবাজার গ্রোসারি-এর সৌজন্যে খাদ্যকুপন।

অনুষ্ঠান পরিচালনা করেন আহমেদ হোসেন ও লাভিনিয়া লাবণ্য অহমা। অনুষ্ঠানে টরন্টোর নানান পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নৈশভোজের মধ্যেদিয়ে অনুষ্ঠান সমাপ্তি হয়।

এমএ/ ০৫:৪৪/ ২৪ জুলাই

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে