Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৯-২০১৮

ল‌ঞ্চে আপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যানকে গণধোলাই

ল‌ঞ্চে আপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যানকে গণধোলাই

শরীয়তপুর, ১৯ জুলাই- শরীয়তপুরের ডামুড্যা উপ‌জেলার সিধুলকুড়া ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর ল‌ঞ্চের কে‌বিন থে‌কে এক তালাকপ্রাপ্ত গৃহবধুর সা‌থে আপ‌ত্তিকর অবস্থায় ধরা প‌ড়ে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে।

শুক্রবার (১৩ জুলাই) ঢাকা থে‌কে ছে‌ড়ে যাওয়া ডামুড্যাগামী ‌‘স্বর্ণদ্বীপ প্লাস এ’ না‌মের এক‌টি ল‌ঞ্চে রাত আড়াইটার দি‌কে (৩০২ নং) কেবিনে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

জানা যায়, তালাকপ্রাপ্ত ওই গৃহবধুর সা‌থে অসামা‌জিক কার্যকলা‌পের সময় যাত্রী‌দের হা‌তে আটক হন ইউ‌পি চেয়ারম্যান। এসময় ওই ল‌ঞ্চে থাকা যাত্রীরা তা‌দের দুইজন‌কে গ‌ণধোলাই দি‌লে ল‌ঞ্চ কতৃপক্ষ গি‌য়ে তাদের উদ্ধার ক‌রে। এ ঘটনার সময় ধারণ করা কিছু ছ‌বি ফেসবু‌কে ভাইরাল হওয়ায় অ‌ভিযুক্ত ইউ‌পি চেয়ারম্যা‌নের শা‌স্তি দাবি ক‌রে‌ছে এলাকাবাসী।

আবু আলম বি‌ডি না‌মে একজনের ফেসবুক পেইজ থে‌কে অাপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যান ও তালাকপ্রাপ্ত গৃহবধু সা‌থের কিছু ছ‌বি ভাইরাল করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (১৮ জুলাই) হৃদয়ে শরীয়তপুর পেইজ থে‌কে পোষ্ট করা অাপ‌ত্তিকর ছ‌বি সা‌থে ‘অবাক হওয়ার কিছু নাই। ধিক্কার ও নিন্দা জানাই এমন মহতী মানুষ কিভাবে নৌকার টিকেট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়’ এম‌নি ক্ষে‌াভের প্রকাশ ক‌রে একটি পোষ্ট করা হয়।

এ‌দি‌কে, ইউ‌পি চেয়ারম্যান জা‌নে আলম খোক‌নের এই ঘটনা নি‌য়ে চাঞ্চল্য সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে পুরো এলাকাজু‌ড়ে। কেউ কেউ বল‌ছে, আগের থে‌কেই জা‌নে আলমের চ‌রিত্র বে‌শি একটা ভালো ছিল না। নারী‌দের প্র‌তি আসক্ত ছি‌লেন ‌তি‌নি। ত‌বে ভাইরাল হওয়া ছ‌বি বাংলা‌দেশ মানবা‌ধিকার ক‌মিশ‌নের শরীয়তপুর জেলা শাখার সভাপ‌তি এড. মাসুদুর রহমান মাসুদ তার নি‌জেস্ব ফেসবুক অাই‌ডি‌তে শেয়ার ক‌রে‌ছেন। ক‌মে‌ন্সে অ‌নে‌কেই অ‌নেক মন্তব্য ক‌রে‌ এবং শা‌স্তি দাবি ক‌রে‌ছেন।

এ ঘটনা নি‌য়ে সিধুলকুড়া ইউ‌নিয়‌নের চেয়ারম্যান জা‌নে আলম খোক‌নের সা‌থে তার যোগা‌যোগের ‌চেষ্টা করা হ‌লেও তা‌কে পাওয়া যায়‌নি।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) নজরুল ইসলাম ব‌লেন, চেয়ারম্যা‌নের এ ঘটনার বিষ‌য়ে ফেসবু‌কে দে‌খে‌ছি। ত‌বে এখ‌নও থানায় এ‌সে কেউ কোনও অ‌ভি‌যোগ ক‌রে‌নি। অ‌ভি‌যোগ পে‌লে ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

উ‌ল্লেখ্য, ২০১৬ সা‌লে ইউ‌নিয়ন প‌রিষ‌দের নির্বাচ‌নে শরীয়তপু‌রের ডামুড্যা উপ‌জেলার সিধুলকুড়া ইউ‌নিয়‌নের অাওয়ামী লী‌গের মন‌নিত প্রার্থী (নৌকা মার্কা) নি‌য়ে ‌চেয়ারম্যা‌নের হি‌সে‌বে নিবা‌চিত হয় জা‌নে আলম খোকন মাদবর।

সূত্র: পূর্বপশ্চিম
এমএ/ ১০:৩৩/ ১৯ জুলাই

শরীয়তপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে