Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৮-২০১৮

‘জনপ্রশাসন পদক’ পাচ্ছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

‘জনপ্রশাসন পদক’ পাচ্ছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

সুনামগঞ্জ, ১৮ জুলাই- সিভিল সার্ভিসের সবচেয়ে মর্যাদাপূর্ণ ‘জনপ্রশাসন পদক ২০১৮’-এর জন্য মনোনীত হয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক পাচ্ছেন। আগামী ২৩ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে এই পদক গ্রহণ করবেন তিনি।

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ইতিমধ্যে সুনামগঞ্জের ৩১টি ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি’ স্থাপন করেছেন এবং অবশিষ্ট ইউনিয়নসম‚ হে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান রয়েছে।

এছাড়া গত বোরো মৌসুমে হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ তদারকিতে তিনি নিরলস কাজ করেন। প্রতিটি উপজেলায় সরেজমিনে গিয়ে বাঁধের কাজের মনিটরিং করে ভালো মানের ফসলরক্ষা বাঁধ তৈরিতে উল্লেখযোগ্য অবদান রেখেছেন, যা পরবর্তীতে বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে।

উল্লেখ্য, মো. সাবিরুল ইসলাম ২০১৭ সালের ২১ মে সুনামগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি পাবনা জেলার সদর উপজেলার বাসিন্দা। ওই জেলার সুপরিচিত ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক আমিনুল ইসলাম বাদশার ছেলে। তিনি বিসিএস প্রশাসন ক্যাডারের ১৫তম ব্যাচের একজন অফিসার।

‘জনপ্রশাসন পদক ২০১৮’ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জে জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।

সূত্র: যুগান্তর
এমএ/ ১০:০০/ ১৮ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে