Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৮-২০১৮

খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করায় মালয়েশিয়ায় প্রবাসী আটক

মোস্তফা ইমরান রাজু


খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করায় মালয়েশিয়ায় প্রবাসী আটক

কুয়ালালামপুর, ১৮ জুলাই- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানকে নিয়ে কটূক্তি করায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পং নামে এক বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে মালয়েশিয়া পুলিশ।

ওই ব্যক্তি কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠে।

এ নিয়ে গত দুইদিন আগে মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান বাদী হয়ে আইসিটি আইনে কুয়ালালামপুরের কেপং থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মালয়েশিয়া পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পংকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মালয়েশিয়া প্রবাসী পং পং দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ইস্যু নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় বাংলাদেশের বহু রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে লাইভ করে আসছেন। সম্প্রতি ফেসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কুরুচিপূর্ণ কথা বলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি।

সবশেষ ফেসবুক লাইভে খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় মন্তব্য করেন।

পং পং এর বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় বসবাস করছেন।

উল্লেখ্য কয়েক মাস আগে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমাননা করে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে পেনাং প্রবাসী এক বাংলাদেশি। যার বিরুদ্ধে আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনে স্মারকলিপি দেয় মালয়েশিয়া শ্রমিক লীগ।

সূত্র: আরটিভি অনলাইন

আর/১৭:১৪/১৮ জুলাই

মালয়েশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে