Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১১-২০১৮

নাটোরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

নাটোরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

নাটোর, ১১ জুলাই- নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাহিমালী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছে। তার নাম ওসমান আলী (৩২)। এসময় ২ র‌্যাব সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১০ জুলাই) রাতে এই ঘটনা ঘটে। ওসমান একই উপজেলার গুরুমশৈল গ্রামের বাসিন্দা। নাটোর র‌্যাব অফিসের কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা এ তথ্য জানিয়েছেন।

শিবলী মোস্তফা বলেন, ‘মঙ্গলবার রাত ১১.৪০ মিনিটের দিকে নাটোর র‌্যাব অফিসের একদল সদস্য নিয়মিত টহলের অংশ হিসেবে বাহিমালী এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় পাশের ভাটুপাড়া রাস্তায় কিছু মানুষের উপস্থিতি ও টর্চের আলো দেখা যায়। র‌্যাব সদস্যরা সেদিকে যেতে থাকলে তারা অতর্কিতে গুলি চালায়। এসময় উভয়পক্ষে প্রায় ৫ মিনিট গুলি বিনিময়ের পর একজন গুলিবিদ্ধ ও অন্যরা পালিয়ে যায়। আহত মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত ২ র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

এক প্রশ্নের জবাবে শিবলী মোস্তফা দাবি করেন, ঘটনাস্থল থেকে ৭.৬২ মি একটি পিস্তল, ৪টি গুলিভর্তি একটি ম্যাগাজিন, ১টি গুলির খোসা, ৪১০ গ্রাম হেরোইন ছাড়াও ১ হাজার ৪১০ টাকা, ১টি চার্জার ও ২টি গ্যাস লাইট, সিগারেটের প্যাকেট ২টি ও ৭ টি স্যান্ডেল পাওয়া গেছে।

অপর এক প্রশ্নের জবাবে শিবলী মোস্তফা দাবি করেন, নিহত ওসমান জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজীসহ মোট ৫টি মামলা রয়েছে।

সূত্র: বাংলা ট্রিবিউন

আর/০৭:১৪/১১ জুলাই

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে