Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৮-২০১৮

কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত ৩

কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত ৩

কাশ্মীর, ০৭ জুলাই- জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ১৬ বছর বয়সী এক তরণীসহ নিহত হয়েছেন তিন বেসামরিক নাগরিক। এছাড়া আহত হয়েছেন অন্তত পাঁচজন। ৭ জুলাই শনিবার দক্ষিণ কাশ্মীরে কুলগাম জেলার একটি গ্রামে নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযান চালানোর সময় প্রতিবাদী জনতা ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবাদী মানুষজন নিরাপত্তা বাহিনীকে টার্গেট করে পাথর নিক্ষেপ করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। নিরাপত্তা বাহিনী এসময় গুলিবর্ষণ করলে হতাহতের ঘটনা ঘটে।

ওই ঘটনায় গুরুতর আহতদের স্থানীয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে এদের মধ্যে শাকির আহমেদ খান্ডে (২২), ইরশাদ আহমদ (২০) এবং আন্দলিব জান (১৬) নামে তিন জন মারা যান। ওই ঘটনার পরে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে প্রশাসনের পক্ষ থেকে অনন্তনাগ, কুলগাম, সোপিয়ান ও পুলওয়ামা জেলায় ইন্টারনেট পরিসেবা স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, ৬ জুলাই শুক্রবার ‘দুখতারান ই মিল্লাত’নেত্রী আসিয়া আন্দ্রাবিকে জাতীয় তদন্ত সংস্থা এনআইএ গ্রেপ্তার করে দিল্লিতে নিয়ে যাওয়ার প্রতিবাদে শনিবার কাশ্মীর উপত্যকা জুড়ে সর্বাত্মক ধর্মঘট পালিত হয়েছে। হুররিয়াত কনফারন্সের প্রধান সাইয়্যেদ আলীশাহ গিলানী, মীরওয়াইজ ওমর ফারুক এবং জে কে এল এফ প্রধান মুহাম্মদ ইয়াসীন মালিকের সমন্বিত যৌথ প্রতিরোধ নেতৃত্বের পক্ষ থেকে বন্ধের ডাক দেয়া হয়।

সূত্র: আরটিভি অনলাইন

আর/০৭:১৪/০৮ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে