Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-৩০-২০১৮

পুলিশের উপর হামলা, ওসিসহ আহত ১৫

পুলিশের উপর হামলা, ওসিসহ আহত ১৫

ভোলা, ৩০ জুন- ভোলার তজুমদ্দিনে চুরি ও মাদক মামলার আসামী আটক করে থানায় নেয়ার সময় গ্রামপুলিশের নেতৃত্বে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ওসিসহ ১৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা যায়, শুক্রবার (২৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলার নতুন বাজার এলাকা থেকে চুরি যাওয়া মোবাইলসহ আসামী মিরাজ মাতাব্বরকে (৩০) আটক করে পুলিশ। থানায় নিয়ে আসার সময় দক্ষিণ খাসের হাট বাজারে এলে আসামীর শশুর ছায়েদুল হক ছাদু গ্রামপুলিশের নেতৃত্বে তার ছেলেরা জামাতা মিরাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়।

এ সময় তারা আসামী ছিনিয়ে নেয়ার জন্য ওসিসহ চার পুলিশের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে গ্রামপুলিশ গ্রুপকে প্রতিহত করে। এ সময় গ্রামপুলিশ গ্রুপের হামলায় তজুমুদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, এসআই মনিরুজ্জামান, এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মাহমুদ, লিটন, আমির হোসেন, নোমান, জামাল, জসিম, মাকসুদসহ ১৫জন আহত হন। আহতদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, আটককৃত মিরাজের বিরুদ্ধে নেশা খাইয়ে চুরি, চোরা চালান, মাদক ব্যবসা, জাল নোট ব্যবসা ও অস্ত্র আইনে লালমোহন ও তজুমদ্দিন থানায় ৫টি মামলা রয়েছে।

গত (২৭ মে) রাতে উপজেলার শম্ভুপুর খাসেরহাট এলাকার জামাল উদ্দিন মাষ্টারের ঘরে রাতের বেলায় নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নগদ ৩৫ হাজার টাকা, মোবাইলসহ বিভিন্ন মামলামাল নিয়ে যায়। এ ঘটনায় জামাল মাষ্টার বাদী হয়ে মামলা দায়ের করলে মোবাইলসহ মিরাজকে আটক করা হয়।

আটককৃত মিরাজ লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

আরও পড়ুন: ‘মামা আমারে একটু দেন, টাকা লাগলে নেন’

গতকাল সে খাসেরহাট নতুন বাজার শ্বশুর বাড়ির এলাকায় চুরি করা মোবাইল বিক্রি করতে আসলে পুলিশ তাকে আটক করে। এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় ছাদু গ্রামপুলিশ, তার ছেলে ফরিদ, সেলিম ও কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনকে আসামী করে এসআই মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ১৪, তারিখ ২৯/৬/২০১৮ ইং।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ বলেন, আসামী নিয়ে আসার সময় খাসেরহাট বাজারে ছাদু গ্রামপুলিশ দলবল নিয়ে আসামী ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশের উপর হামলা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।


তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৯:০০/ ৩০ জুন

ভোলা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে