Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২৭-২০১৮

ওসির হস্তক্ষেপে পন্ড ৮ম শ্রেণীর ছাত্রীর বিয়ে

ওসির হস্তক্ষেপে পন্ড ৮ম শ্রেণীর ছাত্রীর বিয়ে

মানিকগঞ্জ, ২৭ জুন- মানিকগঞ্জের সাটুরিয়া ওসির হস্তক্ষেপে পন্ড হয়েছে ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীর বিয়ে। ঘটনাটি ঘটেছে উপজেলার বরাইদ ইউনিয়নের জালসুকা গ্রামে। মেয়েটি পাশ্ববর্তী নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলিয়া বরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

বিষয়টি সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান নিশ্চিত করে জানান, ৮ম শ্রেণীর এক ছাত্রীর বিয়ের অনুষ্ঠান হচ্ছে এমন সংবাদ পেয়ে  ঘটনা স্থলে সংশ্লিষ্ট ইউপি সদস্য পাঠাই। কিন্তু তাতেও বিয়ের অনুষ্ঠান বন্ধ হচ্ছিল না। পরে আমি ফোর্স পাঠিয়ে বিয়ে পন্ড করে দিয়ে কনে ও তার মেয়েকে থানায় নিয়ে আসি।

এলাকাবাসী জানায়, সাটুরিয়ার বরাইদ ইউনিয়নের জালসুকা গ্রামের হারুন মিয়ার ৮ম শ্রেণীতে পড়ুয়া কন্যার সাথে একই ইউনিয়নের  সালুয়া কন্দি গ্রামের বহর আলীর পুত্র আরিফ হোসেন (২০) এর সাথে পারিবারিক ভাবে গত সোমবার ( ২৫ জুন) কোর্টে বিয়ে হয়। বুধবার মেয়ের বাড়ী থেকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নেবার কথা ছিল। এমন সময় পুলিশ গিয়ে বিয়ে পন্ড করে দেয়।

এ ব্যাপারে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, মেয়েটির বিয়ে গত সোমবার হয়। বুধবার চলছিল উঠিয়ে নেবার প্রস্তুতি। বিয়ের মঞ্চ থেকে ৮ম শ্রেণীর পড়ুয়া কনে ও মেয়ের মা ফিরুজা বেগম কে থানায় নিয়ে আসা হয়েছে। দুই পক্ষের অভিবাবকদের থানায় ডাকা হয়েছে। বিষয়টি আইনি পক্রিয়ার মাধ্যমে সুরাহা করা হবে বলেও জানান পুলিশের ঐ কর্মকর্তা।

সূত্র: পূর্বপশ্চিম
এমএ/ ০৬:১১/ ২৭ জুন

মানিকগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে