Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২২-২০১৮

এক ব্যক্তির এত অপকর্ম!

এক ব্যক্তির এত অপকর্ম!

হবিগঞ্জ, ২২ জুন- হবিগঞ্জের মাধবপুরে বহু অপকর্মের হোতা ও উত্তরাঞ্চলের ত্রাস খ্যাত আদম খাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে স্থানীয় জনতার সহযোগিতায় এসআই আব্দুস ছাত্তারের নেতৃত্বে পুলিশের একটি দল নয়াপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আদম খা উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে। বিকেলে তাকে হবিগঞ্জ বিচারিক আদালতে সোর্পদ করা হয়েছে।

পুলিশ জানায়, ১৯৮৬ সালে ৭ ফ্রেরুয়ারি নয়াপাড়ার জমিদার মনমোহন পালের বাড়িতে ডাকাতির ঘটনায় মনমোহন পালের  মা কামিনী বালা ও তার বাবা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় গুরুতর আহত মনমোহন পাল বাদি হয়ে আদম খাকে প্রধান আসামি করে ডাকাতি ও খুনের মামলা করেন। পরবর্তীতে একজন প্রভাবশালী রাজনৈতিক নেতার চাপে মনমোহন পাল মামলাটি তুলে নিতে বাধ্য হন। এছাড়াও ১৯৮২ সালে উত্তর নয়াপাড়া শফিক মিয়ার বাড়িতে ডাকাতির সময় শফিক মিয়া খুন হন। এ ঘটনায় তার স্ত্রী আমেনা বেগম বাদি হয়ে আদম খার বিরুদ্ধে খুন ও ডাকাতি মামলা দায়ের করেন।

এছাড়াও ২০০১ সালে নয়াপাড়া ইসলামাবাদে গেদু হত্যা মামলায়ও আদম খা প্রধান আসামি। নিহত গেদুর স্ত্রী আউলিয়া বেগম বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

স্থানীরা জানান, ২০০৩ সালের  ১০ মার্চ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ট্রেনযোগে সিলেটে বদর উদ্দিন কামরানের জনসভায় যাবার পথে নয়াপাড়া রেল স্টেশনে আদম খার নেতৃত্বে মঞ্চ ভাঙচুর ও আওয়ামী লীগ নেতা কর্মীদের মারধোর করা হয়।

এ বিষয়ে মাধবপুর থানার (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, আদম খার বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ অর্ধডজন মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সূত্র: সমকাল

আর/১৭:১৪/২২ জুন

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে