Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১৫-২০১৮

কুয়েতে ঘুমের মধ্যে বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে খুন

কুয়েতে ঘুমের মধ্যে বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে খুন

কুয়েত সিটি, ১৪ জুন- কুয়েতে ঘুমন্ত অবস্থায় মো. রহমত উল্লাহ (২০) নামে এক বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে কুয়েত শহরের বাহেরভাঙ্গাত এলাকায় মালিক আব্দুল্লাহ বিল্ডিংয়ে।

নিহত মো. রহমত উল্লাহ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার পৌর মহল্লার গোবিন্দল মাঝিপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে। তিনি এক সন্তানের জনক।

নিহতের বাবা সদ্য প্রবাসফেরত বাবুল হোসেন এ খবর শুনে বৃহস্পতিবার দুপুরে কুয়েতের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানা গেছে।

নিহতের পরিবার ও মামাতো ভাই মো. জসিম জানান, গত ৫-৭ বছর আগে আমার মামা বাবুল হোসেন কুয়েতের মালিক আবদুল্লাহর বিল্ডিং দেখাশোনা ও ভাটা উত্তোলনের কাজ নেয়। এরপর তার ছেলেকে প্রায় দুই বছর আগে ওই কাজের জন্য রহমত উল্লাহকে ভিসা দিয়ে নিয়ে যান।

এর মাঝখানে বাবা-ছেলে দুজনই ছুটিতে দেশে আসেন। গত ২ মাস আগে ছুটি শেষে রহমত কুয়েতে আবার চলে যায়। প্রতিদিনের মতো বুধবার বাংলাদেশ সময় রাত ৩টায় বাবুল তার ছেলের মোবাইলে কল করে ঘুম থেকে ওঠার জন্য বারবার চেষ্টা করেন। পরে ওই বিল্ডিংয়ে কর্মরত বাংলাদেশি নজরুলকে ফোন করে রহমতের খবর নিতে বলেন।

পরে নজরুল গিয়ে তার শয়নকক্ষে দরজা আটকানো পেয়ে ডাকাডাকি শুরু করে একপর্যায় জানালার গ্লাসে দেখতে পান পেটে ছুরিকাঘাত রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে পুলিশকে খবর দিয়ে লাশ উদ্ধার করেছে।

সূত্র: যুগান্তর

আর/১০:১৪/১৪ জুন

কুয়েত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে