Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১৪-২০১৮

অভিনয়ের চেয়ে রাজনীতি ও সামাজিক উন্নয়নে ব্যস্ত রোকেয়া প্রাচী

অভিনয়ের চেয়ে রাজনীতি ও সামাজিক উন্নয়নে ব্যস্ত রোকেয়া প্রাচী

ফেনী, ১৪ জুন- জনপ্রিয় অভিনেত্রী রোকেয়া প্রাচী। তবে এখন অভিনয়ের চেয়ে রাজনীতি ও সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়েই ব্যস্ততা তার।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ফেনীর সোনাগাজী উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ৫০০ দুস্থ মহিলা এবং ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক), পিকআপ, কাভার্ড ভ্যান, শ্রমিক ইউনিয়নের পরিবারের জন্য শাড়ি, পাঞ্জাবিসহ প্রায় ১৫০০ পরিবারকে ঈদসামগ্রী বিতরণ করেছেন তিনি।

এ সময় রোকেয়া প্রাচী বলেন, একজন রাজনীতিবিদ হিসেবে ধর্মীয় এবং সামাজিক উৎসবগুলোতে সাধারণ মানুষের দেখাশোনার দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি। সে হিসাবে ঈদ আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। কাজেই আমার দায়িত্ববোধ থেকেই আমার সামর্থ্য অনুযায়ী ঈদসামগ্রী বিতরণ করছি। রোকেয়া সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার জমাদারবাজার এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরু করেন রোকেয়া প্রাচী। সোনাগাজীতে বিতরণ শেষে ফেনীর মহিপাল ট্রাক মালিক শ্রমিক পরিবহনের সদস্যদের পরিবারের জন্য ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাক (মিনি ট্রাক), পিকআপ, কাভার্ড ভ্যান ও শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলী, জেলা শ্রমিক লীগের প্রেসিডেন্ট জালাল হাজারীসহ পরিবহন সংগঠনের নেতৃবৃন্দ।

বর্তমানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী। তাই রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ড নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে তাকে। তবে এ ব্যস্ততার বাইরে ক্যামেরার পেছনে ও সামনে দেখা যায় তাকে।

সূত্র: যুগান্তর

আর/০৭:১৪/১৪ জুন

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে