Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-১৩-২০১৮

ঈদের সাজে বুবলি

হাসান ইমাম


ঈদের সাজে বুবলি

সারা বছরই কাজের চাপে থাকেন অভিনেত্রী বুবলি। তাই ঈদের দিনের পুরো সময়টুকু পরিবারের। এবারও সেই পরিকল্পনা করে রেখেছেন। নকশার এই আয়োজনের প্রচ্ছদ মডেল হিসেবে ছবি তোলার ফাঁকে ফাঁকে নিজের ঈদের গল্প বলছিলেন বুবলি। ছোটবেলার ঈদ আনন্দের সঙ্গে আর কিছুরই তুলনা হয় না। তবে এখনো আনন্দে কাটে ঈদের সময়টা। সারা দিন বাড়িতে অতিথি আসবেন, তাঁদের আপ্যায়ন করতেও ভালো লাগে। এখন অনেক পোশাক কিনতে হয় ঈদ উপলক্ষে। কারণ, নানা দাওয়াত আর ঈদের টিভি অনুষ্ঠান থাকে।

এবার সকাল ও দুপুরে বুবলি হালকা সাজে সাজবেন, পরনে থাকবে হালকা রঙের পোশাক। তবে সন্ধ্যার পর অন্য দুই বোনের সঙ্গে মিলিয়ে সাজবেন। শাড়ি পরতে ভালোবাসেন বলেই রাতের সাজে শাড়িতেই দেখা যাবে তাকে। আর সেটা হবে জমকালো, মেকআপও থাকবে ভারী।

আরেকটা তথ্য দিলেন এই নায়িকা—নানা রকম রান্না করতে পারেন তিনি। তাঁদের পরিবারে ঈদের দিন মানেই বুবলির হাতের বিশেষ পদ। এবারও দুই থেকে তিন পদের খাবার রান্না করবেন। সেটা আবার খাবার টেবিলে অন্যদের পরিবেশনও করবেন নিজ হাতে।

বুবলি বলেন, ‘ঈদের দিন এখন আনন্দের পাশাপাশি টেনশনও কাজ করে। নতুন সিনেমা মুক্তি পেলে সেটার আপডেট নিতে থাকি বলে এমনটা ঘটে। কারণ, দর্শক কীভাবে নিচ্ছেন সেই ভাবনা কাজ করে সব সময়। চানরাতে মজা হয় বেশি। রান্নার প্রস্তুতি, হাতে মেহেদি দেওয়া, গল্প, আড্ডা ইত্যাদি করেই চানরাত মানে ঈদের আগের রাতটা কেটে যায়।’

সূত্র: প্রথম আলো
এমএ/ ০৩:২২/ ১৩ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে