Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-০৯-২০১৮

‘সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হবে’

‘সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হবে’

মাগুরা, ০৯ জুন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হবে বলে জানালেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল।

শনিবার দুপুরে মাগুরার আছাদুজ্জামান মিলনায়তনে জেলা ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ, মাদকবিরোধী সচেতনতা বৃদ্ধি ও এসডিজি বাস্তবায়নের লক্ষ্যে আলেম-ওলামাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভায় একথা জানান তিনি।

সামীম মোহাম্মদ আফজাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ও আলেম বান্ধব। তিনি কওমি মাদরাসার ১ হাজার ১০ জন আলেমকে সরকারি চাকরি দিয়েছেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এটা শেষ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

তিনি বলেন, বর্তমানে মাদক একটি ভয়াবহ সমস্যা। এই সমস্যা থেকে উত্তরণের জন্য সরকারের পাশাপাশি ইমাম ও আলেমদের মুখ্য ভূমিকা পালন করতে হবে।

আরও পড়ুন: দেশে ভিক্ষুক খুজেই পাওয়া যায় না: ভূমিমন্ত্রী

এসময় আরও উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজমুল হক, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, ইসলামী ব্যাংকের ডেপুটি ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মাগুরা জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আকরামুল হক, সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাহফুজুর রহমান।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/০৯:০০/ ০৯ জুন

মাগুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে