Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-০২-২০১৮

বাঁচতে চায় বোন ক্যানসারে আক্রান্ত দূর্বা

বাঁচতে চায় বোন ক্যানসারে আক্রান্ত দূর্বা

পঞ্চগড়, ০১ জুন- ডাক্তার বলেছে আমি সুস্থ হয়ে যাব, কিন্তু অনেক টাকার দরকার টাকা না থাকায় বাবা আমাকে বাড়িতে নিয়ে এসেছে। কথাগুলো বলছিল বোন ক্যানসারে আক্রান্ত ৯ বছরের দূর্বা। 

সম্প্রতি কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা চলছিল দূর্বার। কিন্তু টাকার অভাবে বন্ধ হয়ে যায় চিকিৎসা। ফিরে আসতে হয় দেশে। পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা এলাকার সুজন ইসলামের মেয়ে দূর্বা। 

জানা যায়, দুর্বা যখন তৃতীয় শ্রেণীতে ঠিক তখন সে অসুস্থ হয়ে পড়ে। দূর্বার বাবা সুজন ইসলাম তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান। পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায় কঠিন ক্যানসার আক্রান্ত সে।

সুজন ইসলাম বলেন, দূর্বারা দুই বোন, দূর্বা বড়। ওর বয়স যখন দেড় বছর তখন পারিবারিক কলহের কারণে ওর মা তাদের ছেড়ে চলে যান। তখন ছোট মেয়ের বয়স মাত্র নয় মাস। অনেক কষ্টে দুই মেয়েকে বড় করছি। 

এরই মধ্যে একদিন অসুস্থ হয়ে পড়ে দূর্বা। চিকিৎসক জানান বোন ক্যানসারে আক্রান্ত সে। সম্প্রতি কলকাতার একটি হাসপাতালে তার চিকিৎসা চালাচ্ছিলাম। কিন্তু চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা দরকার। এত টাকা না থাকায় ফিরে আসতে হয়েছে। বর্তমানে বন্ধ রয়েছে চিকিৎসা। 

তিনি আরো বলেন, পঞ্চগড়ের কিছু স্বেচ্ছাসেবী কর্মী চিকিৎসার ২৫ লাখ টাকার জন্য গঠন করেছে দূর্বা সহায়তা তহবিল। 

সমাজের সব শ্রেণীপেশার মানুষের কাছে সহযোগিতা চেয়ে যাচ্ছে দূর্বার পরিবারসহ দূর্বা সহায়তা তহবিলের স্বেচ্ছাসেবী কর্মীরা। 

দূর্বার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা। দূর্বা সহায়তা তহবিল, হিসাব নং ০১০০১৩২৬৬৮৫৪৪, জনতা ব্যাংক, পঞ্চগড় শাখা, বিকাশ নম্বর- ০১৮১৯৮২৩৫৮৯  

সূত্র: বাংলানিউজ২৪
এমএ/ ১১:৫৯/ ০১ জুন

পঞ্চগড়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে