Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-২৮-২০১৮

স্ত্রীর পরকীয়া প্রেমিককে গুলি করলো স্বামী

স্ত্রীর পরকীয়া প্রেমিককে গুলি করলো স্বামী

চাঁপাইনবাবগঞ্জ, ২৮ মে- পরকীয়ার জের ধরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি বাজারে তোহিদুল ইসলাম তোহিদ (২৩) নামে এক যুবককে গুলি করে হত্যাচেষ্টা করেছে এক স্বামী।

গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তোহিদকে উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ তোহিদুল ইসলাম তোহিদ একই এলাকার মো. জেম আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, তেলকুপি বাজার এলাকার সাদিকুল ইসলাম ওরফে বাচ্চু আলীর স্ত্রী নাহিদা খাতুনের সঙ্গে তোহিদ আলীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। এর জের ধরে তাকে গুলি করে নাহিদার স্বামী বাচ্চু আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে তোহিদ আলী তেলকুপি বাজার থেকে বাড়ি ফিরছিল। বাজারের পূর্বপাশে জামালের বাড়ির সামনে পৌঁছালে তোহিদকে লক্ষ্য গুলি করে নাহিদা খাতুনের স্বামী বাচ্চু আলী। এতে গুরুতর আহত হয় তোহিদ।

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশের ওসি হাবিবুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলির খোসা উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানায়, এর আগে বিদেশি অস্ত্র ও গুলিসহ র্যাবের হাতে গ্রেফতার হয়েছিল বাচ্চু আলী। বাচ্চু আলী প্রতিনিয়ত এলাকায় অবৈধ্য অস্ত্র নিয়ে ঘুরে বেড়ায়।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানা পুলিশের ওসি হাবিবুল ইসলাম জানান, প্রায় এক বছর ধরে তোহিদের সঙ্গে নাহিদার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এরই জের ধরে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

সূত্র : জাগোনিউজ২৪

আর/১০:১৪/২৮ মে

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে