Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (37 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-২২-২০১৮

নির্যাতন থেকে বাঁচতে থানার ছাদ থেকে যুবকের লাফ!

নির্যাতন থেকে বাঁচতে থানার ছাদ থেকে যুবকের লাফ!

ব্রাহ্মণবাড়িয়া, ২২ মে- পুলিশের নির্যাতন থেকে বাঁচতে ব্রাহ্মণবাড়িয়ায় থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে রাসেল মিয়া (১৯) নামের এক যুবক আহত হয়েছেন। সোমবার (২১ মে) রাত ৯টার দিকে সদর মডেল থানায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাসেল পৌর শহরের মধ্যপাড়া এলাকার আলকাছ মিয়ার ছেলে ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার নৈশপ্রহরী।

রাসেলের মামা খবির মিয়া বলেন, সোমবার ভোরে পৌর শহরের সিটি সেন্টারস্থ স্বপ্নলোক ফ্যাশন হাউজের ক্যাশবাক্স থেকে প্রায় দুই লাখ টাকা চুরি হয় বলে দাবি করে কর্তৃপক্ষ। খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন ও সদর মডেল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিকেলে চুরির ঘটনায় রাসেলকে বাড়ি থেকে ডেকে থানায় নিয়ে যাওয়া হয়। থানায় নিয়ে তার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়। পুলিশের নির্যাতন থেকে বাঁচতে থানা ভবনের ছাদ থেকে লাফ দেয় রাসেল।

আরও পড়ুন: সন্তানদের কান্না মায়ের জন্য, মায়ের চিৎকার পরকীয়া প্রেমিকের জন্য!

অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, চুরির ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের প্রহরী ও রাসেলসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। এরপর রাসেল পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনতলা থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৯:০০/ ২২ মে

 

ব্রাক্ষ্রণবাড়িয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে