Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১৭-২০১৮

৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ২০ হাজার টাকায় দফারফা!

৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ২০ হাজার টাকায় দফারফা!

হবিগঞ্জ, ১৭ মে- হবিগঞ্জের চুনারুঘাটে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে এক লম্পট। পরে মেয়েটির অসুস্থর কারণে বিষয়টি জানাজানি হলে স্থানীয় কাউন্সিলর ২০ হাজার টাকায় বিষয়টি দফারফা করেন। এরপরও মেয়েটি অসুস্থ হয়ে পড়ায় বুধবার দুপুরে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। রাতে শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, চুনারুঘাট পৌর এলাকার নতুন বাজার প্রকাশিত পীরের বাজারে আশ্রায়ণ কেন্দ্রে থাকে হাজী ইয়াছির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর পরিবার। বাবা-মা দরিদ্র হওয়ায় মেয়েকে বাসস্থানে রেখে তারা গত ২ মে হাওর এলাকায় চলে যায়। বিষয়টি জানতে পেরে একই এলাকার মৃত শিরু মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (৩৭) ওইদিন রাতে মেয়ের ঘরে প্রবেশ করে তাকে কৌশলে ঘুমের ওষুধ সেবন করিয়ে দেয়।  কিছুক্ষণের মধ্যে মেয়েটি ঘুমিয়ে পড়লে উজ্জ্বল মিয়া তাকে ধর্ষণ করে। 

এভাবে পরপর দুইদিন ধর্ষণের কারণে রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজানি হয়। এই খবর পেয়ে ওই মেয়ের মা-বাবাও ফিরে আসেন। বিষয়টি জানতে পেরে স্থানীয় কাউন্সিলর কাজল মিয়া সালিশের মাধ্যমে ২০ হাজার টাকায় রফাদফা করেন। কিন্তু মেয়েটির চিকিৎসা না হওয়ায় সে আরও অসুস্থ হয়ে পড়ে। 

বিষয়টি জানতে পেরে বুধবার দুপুরে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংগঠক অন্নিকা দাশ মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার উদ্দেশ্যে সেখানে যান। এই খবর জানতে পেরে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
চুনারুঘাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলার কাজল মিয়া জানান, মেয়ের পরিবার গরিব। মামলা দিয়ে তারা কোনো ফায়দা পাবে না। তাই মেয়ের চিকিৎসার জন্য ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান  জানান, পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। এ বিষয়ে বুধবার রাতে শিশুর পিতা বাদী হয়ে উজ্জ্বলকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ দ্রুত সময়ের মধ্যে বখাটে উজ্জ্বলকে আটক করতে সক্ষম হবে। 

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/০৯:০০/ ১৭ মে

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে