Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১৬-২০১৮

পশ্চিমবঙ্গের ১৯টি জেলায় পুনর্নির্বাচন

মনিকা সাহা


পশ্চিমবঙ্গের ১৯টি জেলায় পুনর্নির্বাচন

কলকাতা, ১৬ মে- পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ৫৭২টি বুথে আজ পুনর্নির্বাচন হচ্ছে। সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। ঝাড়গ্রাম ছাড়া রাজ্যের ১৯টি জেলায় পুনর্নির্বাচন হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে এ পর্যন্ত ২৫ জনের মৃত্যু হয়েছে।

বীরভূমে প্রতিটি বুথে একজন করে ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং একজন করে স্পেশাল এ এসআই রয়েছে। গ্রামে ঢোকার ১কি.মি. আগে থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পুনর্নির্বাচনেও ভোট ও বুথ জ্যামের অভিযোগ তোলে বিজেপি। বুধবার সকাল থেকে জগৎবল্লভপুরের বামনপাড়া হাই স্কুলে (রুম-২) ভোট শুরু হয়। বিজেপির অভিযোগ, স্থানীয় মণ্ডল সভাপতি অশোক সিং, ভোট শুরু হওয়ার আগে প্রার্থীর বাড়িতে জেলা পরিষদের এজেন্টের ফর্ম দিতে গেলে তাকে ঘিরে ধরে মারধর করে তৃণমূল কর্মীরা।

এরপর ওই বুথে (১৪৩ বুথ) ভোট শুরু হলেও সেখানে বুথ জ্যাম ও জাল ভোটের অভিযোগ ওঠে। উল্লেখ্য, গত সোমবার ভোটের দিনেও ব্যাপক ঝামেলা তৈরি হয়। যে কারণে এখানেও পুনর্নির্বাচনের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

যেসব জেলায় পুনর্নির্বাচন হচ্ছে
হুগলি ১০, পশ্চিম মেদিনীপুর ২৮, জলপাউগুড়ি ৫, কোচবিহার ৫২, মুর্শিদাবাদ ৬৩, পুরুলিয়া ৭, নদিয়া ৬০, দক্ষিণ দিনাজপুর ৩৫, পশ্চিম বর্ধমান ৩, উত্তর ২৪ পরগণা ৫৯, মালদা ৫৫, বীরভূম ৬, বাঁকুড়া ৫, উত্তর দিনাজপুর ৭৩, দক্ষিণ ২৪ পরগণা ২৬, পূর্ব মেদিনীপুর ২৩, আলিপুরদুয়ার ২, ঝাড়গ্রাম ০ পূর্ব বর্ধমান ১৮ হাওড়া ৩৮, মোট ৫৬৮

সূত্র: জাগোনিউজ২৪

আর/১৭:১৪/১৬ মে

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে