Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (50 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১১-২০১৮

কালবৈশাখী ঝড়ে নীলফামারীতে মা-মেয়েসহ  নিহত ৭

কালবৈশাখী ঝড়ে নীলফামারীতে মা-মেয়েসহ  নিহত ৭

নীলফামারী, ১১ মে- নীলফামারীতে কালবৈশাখী ঝড়ে জলঢাকা ও ডোমার উপজেলায় ঝড়ে মা-মেয়েসহ সাতজন নিহত হয়েছেন। এরমধ্যে জলঢাকায় তিনজন ও ডোমারে চার ব্যক্তি নিহত হয়েছেন। ঝড়ে জেলার তিন উপজেলায় শত শত হেক্টর রোপা আমন ধান নষ্ট হয়ে গেছে।

নীলফামারীর জলঢাকা ও ডোমার উপজেলায় বৃহস্পতিবার (১০ মে) রাতে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে এর হতাহতের ঘটনা ঘটে।

ধর্মপাল ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান জানান, গত রাতের কালবৈশাখীতে জলঢাকা উপজেলার খুচিমাদা গ্রামের আলমের স্ত্রী সুমাইয়া (৩০) ও তার তিন মাসের কন্যা মনি নিহত হয়েছেন। এছাড়া পূর্ব শিমুলবাড়ী গ্রামের মমিনুর রহমানের ছেলে আশিকুর রহমান (২২) নিহত হয়েছেন।

ঝড়ে ডিমলা, ডোমার ও জলঢাকা উপজেলার শত শত হেক্টর রোপা আমন ধান ঝড়ে পড়েছে। সড়কে গাছ ভেঙে পড়ায় যোগযোগ বিচ্ছিন্ন রয়েছে। সেই সঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান।

আরও পড়ুন: সাবেক ইউপি সদস্যসহ বজ্রপাতে আট জেলায় ১৪ জনের মৃত্যু

অপরদিকে ডোমার উপজেলায় দুই নারীসহ চারজন নিহত হয়েছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. উম্মে ফাতিমা। নিহতরা হলেন- গোমনাতি ইউনিয়নের গনি মিয়া (৪০), কেতকিবাড়ী ইউনিয়নের আফিজা রহমান (৪০), ভোগদাবুড়ি ইউনিয়নের খোদেজা বেগম (৫০) এবং জমিরুল ইসলাম (১২)।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৯:০০/ ১১ মে

নীলফামারী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে