Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০৭-২০১৮

একই ঘরে কলেজ শিক্ষিকা ও ব্যাংক কর্মকর্তার মরদেহ

সঞ্জিব দাস


একই ঘরে কলেজ শিক্ষিকা ও ব্যাংক কর্মকর্তার মরদেহ

ফরিদপুর, ০৭ মে- ফরিদপুরে একই ঘর থেকে এক কলেজ শিক্ষিকা এবং এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁরা হলেন জেলার সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া বেগম এবং সোনালী ব্যাংক কর্মকর্তা ফারুক হাসান।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার দুইতলা ভবনের নিচতলায় ফারুক হাসানের ঘর থেকে মরদেহ দুটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার মো. আতিকুল ইসলাম জানান, রাতে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকায় ফারুক হাসানের ঘর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এরা দুজন একই ফ্লোরের দুই ইউনিটের পাশাপাশি ফ্ল্যাটে থাকতেন। বিকেল থেকে সহকারী অধ্যাপক সাজিয়া বেগমের পরিবার তাঁকে খুঁজে পাচ্ছিলো না। রাতে ফ্লাটের মালিক মাহমুদ হাসান ডেবিট দরজা খুলে দেখতে পান ব্যাংকার ফারুক হাসানের মরদেহ ঝুলছে। তা দেখে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় ব্যাংকারের ও একই ঘরের মেঝে থেকে নারী সহকারী অধ্যাপকের লাশ উদ্ধার করে।

সহকারী পুলিশ সুপার আরো বলেন, নিহত দুজনের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কী কারণে এমন চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটলো তা পুলিশ জানাতে পারেনি।

এদিকে, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের পাঠানো হয়েছে।

সূত্র: এনটিভি
এমএ/ ০৯:২২/ ০৭ মে

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে